সদ্যজাত ছেলেকে কোলে নিয়ে গান শোনাচ্ছে মধুবনি, মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দী করলেন রাজ

এই যুগে দারিয়ে বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কে বুঝি। এই সোশ্যাল মিডিয়া আমাদের বিভিন্ন বিনোদন নাচ,গান, খেলাধুলা, সিনেমা, খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প সময়সিমিতীর মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া।সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে।করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়।

গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়।টলি টেলিভিশন এর অভিনেতা-অভিনেত্রী রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীর ছেলে কেশব এখন সোশ্যাল মিডিয়ার খুদে সেলিব্রিটি। স্টার কিড বললেও ভুল বলা হবে না তাকে।কেশবের বিভিন্ন দুষ্টুমির ছবি ও ভিডিও প্রায়ই নেটদুনিয়ায় নেটিজেনদের সাথে শেয়ার করে থাকেন অভিনেতা-অভিনেত্রী। যা ভাইরাল হয় নিমেষে। মাত্র ৭ মাস বয়সেই বাবা ডাকলো কেশব।সেই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

```

স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ থেকে অভিনয় সূত্রেই আলাপ মধুবনী ও রাজার।ধারাবাহিক চলাকালীন ওম-তোরার অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ করতেন দর্শকরা। ধারাবাহিক শেষ হয়ে গেলেও তাদের সম্পর্ক ইতি টানেনি বরং আরও গভীর হয়েছে। এরপর দীর্ঘদিন সম্পর্কে থাকার পর একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজা-মধুবনী।বিয়ের পাঁচ বছরের মাথায় বাবা মা হওয়ার স্বাদ পেলেন এই জুটি। তাদের ছেলের নাম কেশব। এখন এই একরত্তিকে নিয়েই তাদের গোটা দুনিয়া।মধুবনী দিনের পুরো সময়টাই দেন তার ছেলেকে।ছেলের সাথে প্রায় রোজই নিজের কাটানো নানা মুহূর্তের ঝলক নেটিজেনদের সাথে ভাগ করে নেন তিনি যা বেশ ভালোভাবেই উপভোগ করেন নেটিজেনরা।

রাজা গোস্বামী বাবা হিসেবে নিজের দায়িত্ব খুব ভালোভাবেই পালন করেন।শুটিংয়ের ব্যস্ততার মাঝেও যতটা সম্ভব সময় নিজের ছেলের জন্য রেখে দেন অভিনেতা।সম্প্রতি মাত্র সাত মাস বয়সেই প্রথমবার বাবা ডেকেছে কেশব। সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করে তৎক্ষণাৎ নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।এই অভিনেতা-অভিনেত্রীর একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে তারা বিভিন্ন ধরনের ভ্লগ পোস্ট করে থাকেন। সম্প্রতি ছেলে কেশব কে নিয়ে একাধিক ভ্লগ শেয়ার করতে দেখা যায় তাদের। প্রসঙ্গত এখানে দেখানো এই নিজেদের ইউটিউব চ্যানেলের ভ্লগটিতে,

```

মা মধুবাণী ছেলে কেশবকে কোলে নিয়ে বাড়ির ঠাকুর ঘরের সামনে বসে ঠাকুর নাম জব করছে। এখানে এই ভিডিওতে খুদে কেশবকে কোলে শুয়ে ঘুমোতে দেখা গিয়েছে। এছাড়াও তারা নিজেদের অনেক কথাই শেয়ার করেছেন এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে।ভিডিওটি ইউটিউবে রয়েছে, Raja Madhubani নামক ইউটিউব চ্যানেলে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ১৫ হাজারেরও বেশি মানুষ জন ভিডিওটি দেখেছেন ও ১ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন এবং বহু মানুষ ভিডিওটি শেয়ার করে আরো দর্শকদের দেখার সুযোগ করে দিয়েছেন। আপনারা গিয়ে চটজলদি চেকআউট করে দেখে নিন !