ছুটির মুডে ধরা দিলেন শ্যামা!হলুদ সর্ষে ক্ষেতের মাঝে হারিয়ে গেলেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা

জি বাংলার অন্যতম ধারাবাহিক ছিল কৃষ্ণকলি ধারাবাহিক। চার বছর ধরে চলেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্র শ্যামা ও নিখিল, ওরফে তিয়াসা রায় এবং নীল ভট্টাচার্য সকলের বেশ পছন্দের ছিল। যার কারণেই এতদিন ধরেই এই ধারাবাহিক দর্শক মনে বিরক্তির সৃষ্টি করেনি।চার বছরে দর্শকদের মন জয় করেছিল কীর্তন ও গানের সুরে বাঁধা এই ধারাবাহিক। ২০১৮ সালের ১৮ জুন শুরু হয়েছিল এই ধারাবাহিক।

গ্রামের কালো মেয়ে শ্যামার সঙ্গে শহুরে ছেলে নিখিলের সম্পর্কের গল্প নিয়ে আবর্তিত হয়েছিল এই ধারাবাহিক। ঘড়িতে ৭টা বাজলে প্রতিদিন টিভির পর্দাতে কৃষ্ণকলি ধারাবাহিক দেখার জন্য ড্রইংরুমে ভিড় জমে যেত। পর্দায় শ্যামার সহজ, সরল আটপৌরে লুকে দেখে এসেছে সকল মা কাকিমারা। নিজের অনবদ্য অভিনয় দিয়ে সকল দর্শকদের ভালোবাসা এবং সহানুভূতি দুইই আদায় করেছেন তিয়াশা ওরফে সকলের প্রিয় শ্যামা।

```

তবে শ্যামা ওরফে তিয়াসার সোশ্যাল পেজ দেখতে গেলে দেখা যাবে একেবারেই তিনি কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামার স্বভাবের মেয়ে নন তিনি। আটপৌরে শাড়ি নয়, বরং ছোটখাটো পোশাকেই দেখা যায় অভিনেত্রী কে। তিয়াশার বিভিন্ন গ্ল্যামারাস লুক এর সঙ্গে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামার পার্থক্য অনেক।ধারাবাহিকে শ্যামা কালো হলেও বাস্তবে ধবধবে ফর্সা তিনি। সোশ্যাল মিডিয়াজুড়ে শ্যামার হট লুক মাঝে মাঝেই ভাইরাল হতে দেখা যায়। সেই রূপে ঘায়েল তার হাজার হাজার অনুরাগী।

তবে বেশ কিছুদিন হল অভিনয় জগতে দেখা যাচ্ছেনা কৃষ্ণকলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তিয়াসাকে। অনেকেই ভাবতে পারেন হঠাৎ করে অভিনয় জগত ছেড়ে তিনি কি দূরে সরে গেলেন। কখনোই না। বরং কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হওয়ার পর এবার জীবনটাকে একটু নিজের মতো করে উপভোগ করছেন তিয়াসা।

```

তাইতো ধারাবাহিক শেষহওয়া মাত্রই গ্রাম-গ্রামান্তরে ছুটে গিয়েছেন তিনি। রেড কালারের একটি ফুল স্লিভ ড্রেস পড়ে সর্ষে ক্ষেতের মাঝে দাঁড়িয়ে সুন্দর করে পোজ দিয়ে ছবি তুলতে। পড়ন্ত বিকেলে সর্ষে ক্ষেতের মাঝে অভিনেত্রীকে লাস্যময়ী রূপে দেখে অনেকেই হতবাক।