বাটন টিপলেই ঠান্ডা থেকে মুক্তি,মধ্যবিত্তের নাগালে, হাই টেক হিটিং জ্যাকেট,দাম জানলে অবাক হবেন!

হিটার দেওয়া জ্যাকেট কিনতে চাইলে অবশ্যই দেখে নিন YHG Heated Vest। অনলাইনে এই প্রোডাক্ট কেনা যাবে। Amazon থেকে এই হিটিং জ্যাকেট অর্ডার করা যাবে। এই জ্যাকেটে রয়েছে USB হিটিং সাপোর্ট। যা অন্য যে কোনও জ্যাকেটের থেকে এই প্রোডাক্টকে আলাদা করে।শরীরকে গরম রাখার জন্য 5টি জোনে হিটিং শুরু করে এই জ্যাকেট। শরীরের উপরের অংশকে উষ্ণ রাখতে সাহায্য করবে জ্যাকেট। সম্পূর্ণ পৃথক উপাদান দিয়ে এই জ্যাকেট তৈরি হয়েছে।

এছাড়াও হিটিং অন করতে রয়েছে বিশেষ বাটন। এই বাটন প্রেস করলেই দ্রুত হিটিং শুরু হয়ে যাবে।এই জ্যাকেটের মধ্যে ধূতি পৃথক হিটিং এলিমেন্ট ফিট করা হয়েছে। এই জ্যাকেট পরিস্কার করতে আগে এই হিটিং এলিমেন্ট বের করে নিতে হবে। একবার এই হিটিং এলিমেন্ট বের করে নিলে খুব সহজেই আর দশটা জ্যাকেটের মতোই পরিস্কার করতে পারবেন এই জ্যাকেটও। পাওয়ার অফ করার জন্য দেওয়া হয়েছে LED পাওয়ার বাটন।

```

হাই-টেক এই হিটিং জ্যাকেটে 3টি পৃথক ধাপে উষ্ণতা নিয়ন্ত্রণ করা যাবে। একটি মাত্র বাটন প্রেস করে এই কাজ করা যাবে। লো, মিডিয়াম ও হাই সেটিংয়ে জ্যাকেট গরম রাখতে পারবেন। এছাড়াও 2টি পৃথক সাইজে এই জ্যাকেট কেনা যাবে। স্মল/মিডিয়াম অথবা লার্জ/এক্সট্রা লার্জ সাইজে এই জ্যাকেট বিক্রি হচ্ছে। হিটিং জ্যাকেটের মাধ্যমে শরীর উষ্ণ হওয়ার পরে শরীরে রক্ত চলাচল ভালো হবে।

যা আপনার শরীরের উপরের অংশের পেশীগুলিকে নমনীয় রাখবে।জনপ্রিয় অনলাইন পোর্টালে এই হিটিং জ্যাকেটের দাম 8,791 টাকা। যদিও 51 শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে Amazon। ফলে 4,316 টাকায় এই হিটিং জ্যাকেট অনলাইনে কেনা যাবে।

```

জ্যাকেটের হিটিং কোন মোডে রয়েছে তা জানার জন্য রয়েছে বিশেষ LED। লাল রঙে LED মানে সর্বোচ্চ হিটিং মোড এনেবেল রয়েছে। এছাড়াও মিডিয়াম ও লো মোডে যথাক্রমে সাদা ও নীল আলো জ্বলবে।