দাদাগিরির মঞ্চে গিটার বাজিয়ে অসাধারণ গান গাইল মিঠাই পুত্র সাক্য, মুগ্ধ দর্শকরা,রইলো ভিডিও

টেলিভিশনের ছোট পর্দা জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হল “মিঠাই”। যার বর্তমানে স্লট টাইম ছ’টা। এই ধারাবাহিক টিআরপির তালিকার তলানিতে ঠেকলেও তার জনপ্রিয়তা কিন্তু দর্শকদের কাছ থেকে একটুও কমেনি। মিঠাইয়ের মৃত্যুর পর এই ধারাবাহিকে এক নতুন নাটকীয় মোড় এসে ধারাবাহিককে দর্শকদের কাছে আরো জনপ্রিয় করে তুলেছে। তবে বর্তমানে এই ধারাবাহিকে দর্শকদের কাছে এক জনপ্রিয় চরিত্র হলো শাক্য। বাস্তবে যার প্রতিভা প্রশংসনীয়।

তবে এই ধারাবাহিকে আসার আগে ধৃতিষ্মানকে “দাদাগিরি”-র মঞ্চে দেখা গিয়েছিল। তখন তার বয়স আরো ছোট। সেখানে গিটার বাজিয়ে ধৃতিষ্মান “জীবনে কি পাবো না” গানটি দুর্দান্তভাবে গেয়েছিলেন। তার গানে মুগ্ধ হয়েছিলেন মহারাজ সৌরভ গাঙ্গুলীও। এছাড়া তার এই গান শুনে নেচেছিল সেখানকার অন্যান্য ক্ষুদে শিল্পীরাও।জানা গিয়েছে শাক্যর চরিত্রে অভিনয় করা ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)।ছোট বয়স থেকেই প্রতিভার অধিকারী।

```

পাঁচ বছর বয়সে যেখানে শিশুরা পরিষ্কারভাবে কথা বলতে পারে না সেখানে ধৃতিষ্মান সুন্দরভাবে পাঁচটি ভাষায় গান গেয়েছিল। তার এই গান শুনে মুগ্ধ হয়েছিলেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মুগ্ধ হয়ে তাকে টুইটও করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় এই ধৃতিষ্মানের ফলোয়ার সংখ্যা প্রচুর। এছাড়া ধৃতিষ্মান তাঁর এই গানের জন্য “রাষ্ট্রীয় বাল পুরস্কার”-ও পেয়েছে।

জানা গিয়েছে, এই শিশুশিল্পী এগারো মাস বয়স থেকেই গান গাওয়া শুরু করে। বর্তমানে প্রায় ৭০ টি গান গেয়ে ফেলেছে ধৃতিষ্মান। এই গানের মাধ্যমে ২০২১ সালে তিনি “ইন্ডিয়া বুক অব রেকর্ডস”-এ জায়গা দখল করেছে। এছাড়া, “ইয়ংগেস্ট মাল্টিলিঙ্গুয়াল” সিঙ্গার” হিসেবেও তাকে অভিহিত করা হয়েছে।

```

এই ছোট্ট বয়স থেকে তার গান গাওয়ার প্রতিভা দেখে অবাক হয়েছেন হাজার হাজার নেটিজেন সহ স্বনামধন্য ব্যক্তিরা। তাকে প্রশংসা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছে সকলে।