মাধ্যমিক পরীক্ষা জীবনের প্রথম সব থেকে বড় পরীক্ষা আর সেই প্রথম পরীক্ষা দিতে গিয়েই সেটিকে জীবনের শেষ পরীক্ষা হিসেবে পেলেন ছোট্ট অর্জন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে মাধ্যমিক পরীক্ষা দিতে বাবার সঙ্গে বেরিয়েছিল অর্জুন দাস নামে এক পরীক্ষার্থী। আজ প্রথম ভাষা পরীক্ষা ছিল তার। জলপাইগুড়ির বৈকন্ঠপুর জঙ্গল এলাকার রাস্তা দিয়ে বাবার সাথে যাচ্ছিল সে এমন সময় ঘটে যায় মর্মান্তিক একটি ঘটনা।

সেই সময় জলপাইগুড়ির বৈকুণ্ঠপুর জঙ্গল সংলগ্ন টাকিমারি এলাকায় হামলা চালায় দলছুট একটি দাঁতাল। হামলায় গুরুতর জখম হয় অর্জুন। তাকে নিয়ে তড়িঘড়ি জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের উদ্দেশে রওনা দেন তাঁর পরিবারের সদস্যেরা। কিন্তু হাসপাতাল যাওয়ার পথে মৃত্যু হয় অর্জুনের। খবর পেয়ে হাসপাতালে পৌঁছেছেন বনকর্মী এবং পুলিশকর্মীরা। মাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে পর্ষদ সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায় জানান, তিনি শোকাহত।

```

বুনো হাতি পিষে মারল মাধ্যমিক পরীক্ষার্থীকে। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির বৈকুণ্ঠপুর ডিভিশনের বেলাকোবা রেঞ্জের মহারাজ ঘাট এলাকায়। পুলিশ সূত্রে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, পরীক্ষা দিতে যাওয়ার সময় হামলা চালায় একটি দলছুট হাতি।

এই নিয়ে বৈকুণ্ঠপুর ডিভিশনের ডিএফও হরি কৃষ্ণণ বলেন, ‘‘বাইকে চড়ে বাবা এবং ছেলে জঙ্গলের রাস্তা দিয়ে যাচ্ছিল। ছেলেটি এই বারের মাধ্যমিক পরীক্ষার্থী। সেই সময় হঠাৎ হাতি চলে আসে। ছেলেকে ছেড়ে বাবা পালিয়ে যায়। হাতির আক্রমণে ছেলের মৃত্যু হয়।’’

```

সবমিলিয়ে এই ঘটনা সামনে আসতেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং অনেকেই দুঃখ প্রকাশ করেছেন।