KKR-এর একটা ম্যাচ রাতারাতি বদলে দিলো ভাগ্য! ড্রাইভার থেকে কোটিপতি হয়ে গেলেন যুবক

কথায় বলে, ঈশ্বরের ইচ্ছে থাকলে ভাগ্য বদলাতে এক মুহূর্তও সময় লাগে না। কথাটি সত্যি প্রমাণিত হল, এমনটাই বলছেন অনেকেই। মধ্যপ্রদেশের বারওয়ানি জেলার এক যুবকের ক্ষেত্রে তেমনটাই ঘটেছে। পেশায় ভাড়াটে ড্রাইভার ওই যুবক রাতারাতি কোটিপতি বনে গেছেন। কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইন গেমিং অ্যাপ ওই যুবকের জীবন বদলে দিল। এখন কোটিপতি বনে যাওয়া যুবকের পরিবারে আনন্দের শেষ নেই।

এটা সেন্ধওয়ার ঘোড়াশাহ ওয়ালী বাবা এলাকার ৩ নম্বর ওয়ার্ডে ভাড়া বাড়িতে বসবাসকারী একজন ড্রাইভার শাহাবুদ্দিন মনসুরির গল্প। চালক শাহাবুদ্দিন প্রায় ২ বছর ধরে অনলাইন গেমিং অ্যাপে একটি দল তৈরি করার চেষ্টা করছিল। রবিবার কলকাতা ও পাঞ্জাবের মধ্যেকার ম্যাচে শাহাবুদ্দিন ৪৯ টাকা এন্ট্রি ফি দিয়ে দল গঠন করেন এবং প্রথম স্থান অধিকার করেন। তিনি পুরস্কার হিসাবে দেড় কোটি টাকা জিতেছেন। এত বিপুল পরিমাণ অর্থ জয়ের পর ওই যুবক ও তাঁর পরিবারের লোকজন খুশিতে ভাসছেন।

```

শাহাবুদ্দিন জানান, গত ২ বছর ধরে তিনি এই গেমটি খেলছেন। ২ এপ্রিল ম্যাচে তিনি দল গঠন করেন এবং কোটি টাকার পুরস্কার জিতে নেন। বিজয়ী শাহাবুদ্দিন দেড় কোটি টাকার মধ্যে ২০ লক্ষ টাকা ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন। এর মধ্যে থেকে ৬ লক্ষ টাকা ট্যাক্স হিসাবে কেটে নেওয়া হবে এবং ১৪ লক্ষ টাকা তার অ্যাকাউন্টে আসবে।

শাহাবুদ্দিন জানান, তিনি ভাড়া বাসায় থাকেন। সেজন্য তার স্বপ্ন, সবার আগে এই পুরস্কারের টাকা দিয়ে নিজের বাড়ি তৈরি করা। তারপর অন্য কোনও ব্যবসা করা। এত বড় পুরস্কার জিতে শাহাবুদ্দিন পরিবারের খুশির সীমা নেই। বাড়িতে এসে বা ফোন করে তাকে অভিনন্দন জানাচ্ছেন বন্ধু-বান্ধব-সহ স্বজনরা।

```

কলকাতা নাইট রাইডার্স বনাম পাঞ্জাব কিংসের সেই ম্যাচে নাইট রাইডার্স ৭ রানের ব্যবধানে হেরেছিল। ওই বৃষ্টি বিঘ্নিত ম্যাচে রামতারা করতে নেমে ডার্কওয়াথ লুইস নিয়মে নির্ধারিত স্কোরের থেকে ৭ রানে পিছিয়ে ছিল নাইটরা। তাদের দ্বিতীয় ম্যাচ ইডেন গার্ডেন্সে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে।