৫০ বছর পর তৈরি হচ্ছে দুর্লভ রাজযোগ! চমকাবে ৪ রাশির ভাগ্য, আসবে বড়ো অঙ্কের টাকা!

বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে, বুধ গ্রহকে সমস্ত গ্রহের রাজকুমার বলে গণ্য করা হয়। শুধু তা-ই নয়, এর পাশাপাশি বুধ গ্রহকে সম্পদ, ব্যবসা, বুদ্ধিমত্তা এবং যুক্তির কারক বলেও মনে করা হয়। এই সময়ে বুধ অস্ত গিয়েছে এবং নিচু অবস্থায় অস্তমিত হয়ে গোচর করছেন। এই কারণেই বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের গোচর কুণ্ডলীতে অত্যন্ত দুর্লভ নীচভঙ্গ রাজযোগ তৈরি হচ্ছে। প্রায় ৫০ বছর পরে ওই সব রাশিতে এই ধরনের দুর্লভ নীচভঙ্গ রাজযোগ তৈরি হচ্ছে। ফলে ওই রাশিগুলির জাতক-জাতিকার জন্য এটা অত্যন্ত শুভ বলে বিশ্বাস করা হচ্ছে। নীচভঙ্গ রাজযোগ ওই সব রাশির জাতক-জাতিকার জীবনে বিপুল সম্পদ এবং উন্নতি এনে দেবে। জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জীবনে এই নীচভঙ্গ রাজযোগ শুভ সময় বয়ে আনতে চলেছে।

মিথুন রাশি: এই দুর্লভ নীচভঙ্গ রাজযোগ মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য অনেকটাই উপযোগী বলে প্রমাণিত হবে। বিশেষ করে এর ফলে ব্যাপক মুনাফার মুখ দেখতে চলেছেন ব্যবসায়ীরা। এমনকী, বড়সড় কোনও চুক্তিও হতে পারে। অন্য দিকে আবার চাকরিজীবীদের পদোন্নতির যোগও প্রবল।

```

কন্যা রাশি: বুধ নীচভঙ্গ রাজযোগ গঠন করার ফলে কন্যা রাশির জাতক-জাতিকারা কাজের ক্ষেত্রে উন্নতির মুখ দেখবেন। চাকরি হোক কিংবা ব্যবসা – উভয় ক্ষেত্রেই লাভের জন্য একেবারে আদর্শ সময় এটাই। এই রাশির জাতক-জাতিকাদের সম্পত্তি কেনার যোগ রয়েছে। যে কোনও কাজেই ভাগ্য সহায় থাকবে। ফলে এই রাশির জাতক-জাতিকারা সাফল্য লাভ করতে পারবেন। এমনকী নীচভঙ্গ রাজযোগ চলাকালীনই জীবনসঙ্গীর সন্ধান পাওয়ার সম্ভাবনা রয়েছে।

  • কুম্ভ রাশি–বিশাল অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। চাকরিতে বেতন বাড়বে, ব্যবসায় প্রচুর লাভ করবেন। পারিবারিক শান্তি ফিরবে। জমি সংক্রান্ত মামলার সমাধান হবে।

ধনু রাশি: বুধ অস্তের জেরে যে নীচভঙ্গ রাজযোগ তৈরি করতে চলেছেন, তার জেরে ধনু রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন এবং বৈবাহিক জীবনে দুর্দান্ত সাফল্য আসবে। আসলে চাকরি এবং ব্যবসার ক্ষেত্রেও দারুণ উন্নতি লাভ করবেন এই রাশির জাতক-জাতিকারা। এমনকী এঁদের আর্থিক লাভের সম্ভাবনাও প্রবল। সেই সঙ্গে বৃদ্ধি পেতে চলেছে আয়। দাম্পত্য জীবনে সুখ এবং সমৃদ্ধি বজায় থাকবে।

```

বৃশ্চিক রাশি– বৃহস্পতি আর বুধের সংযোগে বৃশ্চিক রাশির ভাগ্য খুলে যাবে। দু’হাতে টাকা আসবে। চাকরি ও ব্যবসায় দারুন ফল করবেন। বিবাহযোগ্যাদের বিয়ের পাকা কথা হতে পারে। পারিবারিক অশান্তি মিটবে, দাম্পত্য সম্পর্ক মধুর হবে। শিল্পকলা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই সময়টি ভাল যাবে।

মীন রাশি- মীন রাশির জাতকদের জন্য নীচভঙ্গ যোগ লাভজনক বলে বিবেচিত হবে। চাকরিতে মনের মতো ফল পাবেন। পছন্দের জায়গায় বদলির সুযোগ মিলবে। মান-সম্মান বৃদ্ধি পাবে মীন রাশির জাতকদের। বড় কোনও পদে আসীন হতে পারেন।