সবার সামনে বরকে জুতোপেটা করলেন তারই বাবা, কারণ জানতেই স্যালুট নেটিজেনদের!: ভিডিও

চারহাত এক হয়ে গিয়েছিল। কনের বিদায়ের পালা তখন। কিন্তু হঠাৎই বেঁকে বসে বর। যৌতুকের বাইক ছাড়া কিছুতেই সে কনেকে নিয়ে যাবে না। তারপর সেই নাছোড়বান্দা বরকে (Groom) সবক শেখালেন তাঁরই বাবা (Father)। জুতোপেটা করে তাঁকে বিবাহবাসর থেকে তাড়ালেন।ভিডিয়োর ভিউ 111.5K ছাপিয়ে গিয়েছে। প্রচুর মানুষ কমেন্ট করেছেন। তাঁদের মধ্যে বেশিরভাগই বাহবা দিয়েছেন বরের বাবাকে। ঠিক কি কান্ড ঘটেছে? জানলে স্যালুট জানাবেন আপনিও।

এখনও সেই দিন আছে? পণের (Dowry) দাবিতে এখনও অনড় থাকতে পারে কোনও বর? এখনও কি বরের বাবা বলতে পারে, “পণের টাকা না পেলে ছেলেকে বিয়ের পিঁড়িতে বসতে দেব না!” আছে। আছে বৈকি! আপনার এলাকায় না হলেও আছে তো বটেই। আর সেই ঘটনার সন্ধান দিতে পারে একমাত্র সোশ্যাল মিডিয়া। সেরকমই একটা ঘটনা দেখা গেল। চারহাত এক হয়ে গিয়েছিল। কনের বিদায়ের পালা তখন। কিন্তু হঠাৎই বেঁকে বসে বর। যৌতুকের বাইক ছাড়া কিছুতেই সে কনেকে নিয়ে যাবে না। তারপর সেই নাছোড়বান্দা বরকে (Groom) সবক শেখালেন তাঁরই বাবা (Father)। ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

```

জুতোপেটা করে তাঁকে বিবাহবাসর থেকে তাড়ালেন। কিন্তু তখন যে আর কিছু করার নেই। বিয়েটাও যে হয়ে গিয়েছে। শেষে কাঁদতে কাঁদতে কনেকে নিয়েই বেরিয়ে যায় বর।জনপ্রিয় টুইটার হ্যান্ডেল @Ghar Ke Kalesh থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা গেল, বয়স্ক এক ব্যক্তি জুতো খুলে মারছেন সদ্য বিবাহিত পাত্রকে। সে বরও কাকুতি-মিনতি করে চলেছেন। তিনি যে এমনটা আর বলবেন না সে কথা জানানোর চেষ্টা করছেন বৃদ্ধকে। কিন্তু কে কার কথা শোনে! বৃদ্ধ ওই বরকে মেরেই চলেছেন জুতোর বাড়ি। দেখুন সেই ভিডিও :

পরে জানা গেল, ওই বৃদ্ধ আসলে বরেরই বাবা। তিনিই তাঁর পুত্র থুড়ি সদ্য বিবাহিত বরকে জুতোপেটা করছিলেন। কলার ধরে হাওয়াই চপ্পল দিয়ে অনর্গল নিজের ছেলেকেই মেরে গেলেন বৃদ্ধ। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “যৌতুক হিসেবে বর বাইক চাওয়ায় তাঁর শ্বশুর যে ভাবে মারলেন।” টুইটার ব্যবহারকারীরা ভুলটা ধরিয়ে দিয়ে বলেছেন যে, ইনি আসলে বরের বাবা। ভিডিয়োটি দেখে অনেকেই জানিয়েছেন যে, ওই বর ও তাঁর বাবা দুজনে মৈথিলি ভাষায় কথা বলছিলেন। আর সেখান থেকেই তাঁরা বুঝতে পেরেছেন, বৃদ্ধ ও বর সম্পর্কে তাঁরা বাপ-বেটা।

```

ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি। গত 8 মে ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়। এর মধ্যেই ভিডিয়োর ভিউ 111.5K ছাপিয়ে গিয়েছে। প্রচুর মানুষ কমেন্ট করেছেন। তাঁদের মধ্যে বেশিরভাগই বাহবা দিয়েছেন বরের বাবাকে। একজন পিতা হয়ে তিনি যে ছেলের বাইক দাবি করার বিষয়টি সমর্থন করেননি এবং ছেলেকে উচিত শিক্ষা দিয়েছেন, তার প্রশংসা করেছেন নেটিজ়েনরা।