মাত্র ৬ দিনের অপেক্ষা,কপাল খুলবে ৫ রাশির, শনি ও বুধের আশীর্বাদে অর্থবৃষ্টির যোগ!

জ্যোতিষ শাস্ত্রের দিক থেকে ডিসেম্বরের শেষ দিনগুলো খুবই গুরুত্বপূর্ণ। আগামী ২৮ ডিসেম্বর গোচর করতে চলেছে বুধ (Budh Gochar 2022)। সেক্ষেত্রে গোচর করে শনির রাশি মকরে রাশি মকরে প্রবেশ করবে বুধ। এর পরে ৩১ ডিসেম্বর বুধ বক্রি হবে (Budh Vakri 2022)। বুধের অবস্থানের এই ২টি পরিবর্তন কিছু রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আসবে সাফল্য। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির মানুষেরা এতে উপকৃত হবেন।

মেষ (Aries) – এই রাশির জন্য বুধের গোচর (Mercury Budh Transit 2022) দারুণ সাফল্য বয়ে আনবে। চাকরিতে অগ্রগতি হবে। ব্যবসায় গতি আসবে। আপনার সিদ্ধান্ত এবং কাজ প্রশংশিত হবে। ভাল সুযোগ পাবেন, সদ্ব্যবহার করুন। চাকরি পরিবর্তনের প্রচেষ্টা সফল হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ (Taurus) – বুধের রাশি পরিবর্তনের ফলে ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে এই রাশির মানুষদের। ভাগ্য সঙ্গে থাকবে। কর্মজীবনে অগ্রগতি হবে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। বিদেশি কোম্পানি থেকে চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায় বড় সাফল্য আসতে পারে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন।

কর্কট (Cancer) – বুধের গমন কর্কট রাশির দাম্পত্য জীবনে সমৃদ্ধি আনবে। যাঁদের বিয়ের কথা চলছে, তাঁদের পাকা কথা হবে। সরকারি খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। অংশীদারিত্বে কর্মরত ব্যক্তিদের সাবধানে কাজ করা উচিত।

কন্যা (Virgo) – বুধের গোচর কন্যা রাশির জাতকদেরও যথেষ্ট উপকারে লাগবে। বড় কাজ শুরু হতে পারে। কোনও চুক্তি স্বাক্ষরিত হতে পারে। প্রেম জীবন ভাল কাটবে। যাঁরা বিয়ে করতে ইচ্ছুক তাঁরা সফলতা পাবেন। পরীক্ষা-ইন্টারভিউতে পাশ করবেন।

ধনু (Sagittarius) – বুধের গমন ধনু রাশির জাতকদের অপ্রত্যাশিত সুবিধা দেবে। আয়ের মাধ্যম বাড়বে। আটকে থাকা টাকা উদ্ধার হবে। সম্পত্তি থেকে লাভ হতে পারে। নতুন বাড়ি বা প্লট কিনতে পারেন। কথার মাধ্যমেই কাজ হবে। ছাত্রদের জন্য সময়টা ভাল যাবে।

মকর (Capricorn) – বুধের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য বরদান হয়ে উঠতে পারে। নতুন ব্যবসা শুরু করার জন্য এটি খুব ভাল সময়। বিদেশ থেকে লাভ হতে পারে। চাকরিতে উন্নতি হবে। সন্তান সুখ পেতে পারেন। সম্মান বাড়বে।