৭০০ বছর পর চৈত্রের মহাষ্টমীতে মহাযোগ!জীবন বদলে যাবে ৪ রাশির, দু’হাতে উপচে পড়বে টাকা!

চৈত্র নবরাত্রি শুরু হয়েছে ২২ মার্চ থেকে। জ্যোতিষ গণনা অনুযায়ী, চলতি বছর চৈত্র নবরাত্রির অষ্টমী তিথিতে গ্রহগুলির মহা মিলন ঘটছে। এমন শুভ সংযোগ ৭০০ বছর পর ঘটতে চলেছে। বৃহস্পতি গ্রহ বর্তমানে মীন রাশিতে অবস্থান করছে। ২৮ মার্চ এই রাশিতেই অস্ত যাবে বৃহস্পতি। এর পর বুধ মেষ রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে, সূর্য মীন রাশিতে এবং শনি কুম্ভ রাশিতে বিরাজমান। এছাড়া শুক্র ও রাহু মেষ রাশিতে অবস্থান করছে।

মহা অষ্টমীর দিন ৩ রাশিতে ৬টি গ্রহ অবস্থান করবে। গ্রহের এই সংমিশ্রণে মালব্য, কেদার, হংস এবং মহাভাগ্য রাজ যোগ গঠিত হতে চলেছে। মহাষ্টমীর এই বিশেষ ও বিরল সংযোগে ৪ রাশির জীবন বদলে যাবে, দু’হাতে উপচে পড়বে টাকা, সমস্ত আর্থিক অনটন দূর হবে। জেনে নিন কারা সেই সৌভাগ্যবানেরা–

```

মিথুন রাশি– ভাগ্য খুলে যাবে মিথুন রাশির জাতক-জাতিকাদের। বিসাল অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। অবিবাহিত জাতকদের বিবাহের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনের অশান্তি দূর হবে, প্রেম জীবন মধুর হবে। চাকরি ও ব্যবসা… দুই ক্ষেত্রেই লাভবান হবেন।

কর্কট রাশি–মহাষ্টমীর এই বিশেষ ও বিরল সংযোগে যে হংস ও মালব্য রাজ যোগ গঠিত হচ্ছে, তা কর্কট রাশির জন্য অত্যন্ত শুভ। চাকরিতে পদোন্নতি হবে, ব্যবসায় বিশাল লাভ করবেন। চাকরিহীনরা এই সময়ে ভাল চাকরি পাবেন। বিদেশ যাত্রার যোগ রয়েছে।

```

কন্যা রাশি– অপ্রত্যাশিতভাবেই বিশাল সম্পত্তির মালিকানা পাবেন। এতদিনের সমস্ত ধার-দেনা মিটবে, জীবনে টাকার অভাব বলতে আর কিছু থাকবে না। সঞ্চয় বাড়বে। খুলবে একাধিক আয়ের উৎস। পারিবারিক ও দাম্পত্য অশান্তি মিটবে।

মীন রাশি– দুহাতে টাকা উপার্জন করবেন। জমি-বাড়ি সংক্রান্ত জটিলতা কাটবে। চাকরিতে পদোন্নতি হবে, ব্যবসায় বিশাল মুনাফা করবেন। চাকরিক্ষেত্রে সম্মানবৃদ্ধি হবে। অবিবাহিতদের এই সময়ে বিয়ের পাকাকথা হতে পারে। এইসময়ে আপনার আটকে থাকা সমস্ত কাজ সম্পন্ন হবে।