লজ্জাজনক! অস্ট্রেলিয়ার বাচ্চাদের টিমের বিরুদ্ধে ১৩২ রানেই বান্ডিল টিম ইন্ডিয়া! লজ্জার হার ভারতের

টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু’র আগে বিরাট ধাক্কা খেলো ভারতীয় শিবির। (T20 World Cup warm-up) বৃহস্পতিবার ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় ওয়ার্ম আপ ম‍্যাচে ৩৫ রানে হেরে গেলো ভারত।কাজে লাগেনি কে এল রাহুলের ৭৪ রানের ইনিংস। কারণ রানতাড়া করা কালীণ কেউ যোগ‍্য সাপোর্ট দিতে পারেনি রাহুল’কে। ফলে শেষ অবধি ৮ উইকেট হারিয়ে ১৩২ রান তুলে থামে ভারত।

(T20 World Cup warm-up)এর আগে ডি’আর্কি শট এবং নিক হবসন হাফ সেঞ্চুরি করে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া’কে ২০ ওভার শেষে ১৬৮ রান তুলতে সাহায্যে করে ৮ উইকেটে। (T20 World Cup warm-up)পার্থে টসে জিতে এদিন অস্ট্রেলিয়া’কে ব‍্যাটিং করতে পাঠায় ভারত অধিনায়ক কে এল রাহুল, এদিন রোহিত শর্মা দলকে নেতৃত্ব দেননি। শুরুতেই অস্ট্রেলিয়ার ওপেনার জস ফিলিপ (৮) উইকেট হারায়। তার উইকেট তুলে নেন অর্শদীপ সিং।

এরপর শর্ট এবং হবসন মিলে কঠিন পরীক্ষার মুখে ফেলে ভারতীয় দলের বোলারদের। দুজনে হাফ সেঞ্চুরি করার পাশাপাশি জুঁটিতে জোড়েন ১১০ রান। এরপর হর্ষল প‍্যাটেল হবসনের উইকেট তুলে নিয়ে সফলতা এনে দেয় ভারত’কে, ৪১ বলে ৬৪ রান করে আউট হয় এই অজি ব‍্যাটার।

প‍্যাটেল এরপর শর্ট’এর উইকেট’ও তুলে নেন, ৩৮ বলে ৫২ রান করেন তিনি। এই দুই উইকেট তুলে নেওয়ার মধ্যে দিয়ে ম‍্যাচে কামব‍্যাক করে ভারত। ১৫ ওভার শেষে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার স্কোর ছিলো ৩ উইকেটে ১২৭ রান, ২০ ওভার শেষে ৮ উইকেট ১৬৮ রান তোলে অস্ট্রেলিয়া।রোহিত শর্মা প্রথম একাদশে থাকলেও, দলকে নেতৃত্ব দেননি।

রাহুলের নেতৃত্বে খেলতে নেমেছিলো ভারত। ৩ উইকেট নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন, বিস্তার সমালোচনার পর অবশেষে ছন্দে ফেরার ইঙ্গিত দিয়েছেন হর্ষল প‍্যাটেল, এই ম‍্যাচে নিয়েছেন জোড়া উইকেট।