ভারতকে সোনায় মুড়লেন মাধবন-পুত্র বেদান্ত, ৫টি মেডেল!সারা বিশ্বে ভারতকে করলেন গর্বিত!

ভারতের ক্রীড়া ময়দানে নতুন রেকর্ড গড়লেন মাধবন-পুত্র বেদান্ত। যেন সোনার টুকরো ছেলে। সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে গড়লেন নয়া মাইলস্টোন। আন্তর্জাতিক ময়দানে দেশের হয়ে পাঁচ-পাঁচটি সোনার মেডেল জিতেছেন বেদান্ত। আর ছেলের এমন গগনচুম্বী সাফল্যে স্বাভাবিকভাবেই গর্বিত বাবা আর মাধবন।৫৮তম মালয়েশিয়া ইনভাইটেশনাল এজ গ্রুপ সুইমিং চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছিলেন বেদান্ত। সেখানেই দেশকে গর্বিত করেন তিনি। জয়ের পর হাতে তিরঙ্গা আর একাধিক স্বর্ণপদক নিয়ে ছবিও তুলতে দেখা গেল তাঁকে।

ছেলের হয়ে গ্যালারিতে গলা ফাটাতে পৌঁছে গিয়েছিলেন মাধবনের স্ত্রী সরিতাও। সমাজ মাধ্যমের পাতায় এমন সুসংবাদ ভাগ করে নিলেন অভিনেতা-পরিচালক খোদ।মাধবনের মন্তব্য, “গত সপ্তাহান্তে কুলালামপুরে অনুষ্ঠিত মালয়েশিয়া ইনভাইটেশনাল এজ গ্রুপ সুইমিং চ্যাম্পিয়নশিপে ঈশ্বরের আশীর্বাদে আর আপনাদের শুভেচ্ছায় বেদান্ত ৫টি সোনার মেডেল জিতেছে (৫০মি., ১০০মি., ২০০মি., ৪০০মি. এবং ১৫০০মি.)। উচ্ছ্বসিত এবং কৃতজ্ঞ। ধন্যবাদ প্রদীপ স্যর।”

```

অভিনেতার পোস্টে শুভেচ্ছা, অভিনন্দনবার্তার বন্যা বয়ে গিয়েছে। অনুরাগীরা তো বটেই এমনকী ইন্ডাস্ট্রির সহকর্মীরাও বেদান্তের এমনসাফল্যে গর্বিত। লারা দত্ত, অনুষ্কা শর্মা, দক্ষিণী অভিনেতা সূর্য, অভিনেত্রী-রাজনীতিক খুশবু সুন্দর, দর্শন কুমার সকলেই শুভেচ্ছা জানিয়ছেন মাধবন-সরিতা ও বেদান্তকে। পাল্টা ধন্যবাদ জ্ঞাপন করতে ভোলেননি মাধবন। প্রসঙ্গত, অই অবশ্য প্রথম নয়, এর আগেও ভারতের হয়ে আন্তর্জাতিক ময়দানে সাঁতারু চ্যাম্পিয়নের খেতাব জিতে নিয়েছেন বেদান্ত।

উল্লেখ্য, বেদান্তের লক্ষ্য এখন ২০২৬ সালের অলিম্পিকস। বছর তিনেক ধরেই দুবাইতে গিয়ে প্রস্তুতি নিচ্ছেন তিনি। সঙ্গে মা সরিতাও মুম্বই ছেড়ে ছেলের সঙ্গে থাকছেন। বেদান্তকে নিজের প্যাশন অনুসরণ করতে দেখে বেজায় খুশি বাবা মাধবনও।

```

তাঁর ঝুলিতে যেমন রূপোর পদক রয়েছে, তেমনি সোনার মেডেলও কম নয়। এবারও তার অন্যথা হয়নি। ৫টি সোনার মেডেল জিতে দেশকে গর্বিত করেছেন বেদান্ত।