কোমর ও হাঁটুর ব্যথা কমানোর বিশেষ তেল অর্ডার করুন

প্রথমে আমাদের জানতে হবে হাঁটু এবং কোমরের ব্যথা ঠিক কি কারণে হয়?

  • জয়েন্টগুলির কাঠামোর উপর স্থির হয়ে থাকা লবণ চারপাশের টিস্যুগুলিকে, যেমন হাড় এবং কার্টিলেজকে স্যান্ডেলের মতো হ্রাস করতে শুরু করে। ক্রমবর্ধমান লবণ স্ফটিক পেশী টিস্যু, নার্ভগুলি রক্তের ধমনী এবং কৈশিকগুলির ক্ষতি করে। এর ফলে এটি ফোলা, সংক্রমণ এবং ভয়াবহ ব্যথা সৃষ্টি করে।
গুরুতর ক্ষেত্রে, অর্থো-লবণের বড় টুকরা হাড়ের একটি বৃহত অংশ সহজেই ভেঙে দিতে পারে, যার ফলে জয়েন্টটি ক্ষয় হয়ে যায় এবং স্থায়ীভাবে ক্ষতি হয়।একটি খুব বিপজ্জনক ভ্রান্তি হ’ল জোড়গুলির জন্য ক্যালসিয়াম ভাল। হ্যাঁ, ক্যালসিয়াম ভাল তবে যখন আপনার জয়েন্টগুলি স্বাস্থ্যকর থাকে। জয়েন্টগুলোতে কালশিটে বা ফাটা ফোটার পরে এর অর্থ এটি ঘটে যে তাদের চারপাশে ইতিমধ্যে অস্টিওফাইটগুলির একটি স্তর তৈরি হয়েছে। ক্যালসিয়াম হাড়ের টিস্যুগুলিকে মজবুত করে তবে অস্টিওফাইটগুলিও এনে দেয় যা তাদের বৃদ্ধি দ্রুততর করে তোলে।
অতএব, এই বিশেষ আয়ুর্বেদিক তেল প্রথমে অবনতি সংস্থায় রক্তের প্রবাহ ফিরিয়ে আনেন, যাতে বহু বছর ধরে জমে থাকা অর্থো-লবণ বাইরে বেরিয়ে আসে। এটি সিনোভিয়াল তরলটির স্বাভাবিক প্রবাহ এবং যৌথ টিস্যুগুলির পুনরুদ্ধারের দিকে পরিচালিত করে। আর টিস্যুগুলি পুনরুদ্ধারের কাজ যত তাড়াতাড়ি হবে আপনার হাঁটু এবং কোমরের ব্যথা তত তাড়াতাড়ি কমে যাবে। সাধারণত এই বিশেষ আয়ুর্বেদিক তেলের মূল্য ১২৯৯/-টাকা, তবে বিশেষ অফারে আপনি পেয়ে যাবেন ৯৯৯/- টাকায়। কোনো ডেলিভারি চার্জ লাগবে না। ক্যাশ অন ডেলিভারিতে আপনি মাল হাতে পাবার পর পেমেন্ট করতে পারবেন। অর্ডার করার জন্য নিচে আপনার নাম ঠিকানা ফোন নাম্বার লিখুন।