একই রাশিতে ৩ গ্রহের রাজযোগ,কেউ মালামাল হবেন; কারও ভাগ্য খুবই খারাপ

বর্তমানে ধনু রাশিতে সূর্য, বুধ ও শুক্রের যোগ রয়েছে। এই যোগ থাকবে ২৮ ডিসেম্বর পর্যন্ত। এর পর প্রথমে শুক্র এবং পরে বুধ রাশিচক্র পরিবর্তন করবে। ধনু রাশিতে এই তিনটি গ্রহের মিলনের ফলে ২টি রাজযোগ তৈরি হচ্ছে। সূর্য ও বুধের মিলন এবং বুধ ও শুক্রের মিলনের ফলে ধনু রাশিতে বুধাদিত্য রাজ যোগ ও লক্ষ্মীনারায়ণ রাজ যোগ দু’টি রাজযোগ তৈরি হচ্ছে। এর শুভ এবং অশুভ প্রভাব রয়েছে। ১২ রাশির ওপর এর প্রভাব দেখা যাবে।

শুভ ফল পাবেন এই রাশির জাতকরা 
৬টি রাশির ওপর বুধাদিত্য এবং লক্ষ্মীনারায়ণ রাজ যোগের সবচেয়ে শুভ প্রভাব দেখা যাবে। মেষ, কর্কট, তুলা, বৃশ্চিক, কুম্ভ এবং মীন হল এই ৬ রাশি। এই জাতক জাতিকারা চাকরিতে অগ্রগতি পাবেন এবং ব্যবসায়ও উন্নতি হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভ হবে। স্বাস্থ্যের জন্য সময় ভাল যাবে। কোনও দুরারোগ্য ব্যাধি থাকলে তাতেও উপশম হবে। পারিবারিক জীবনেও সুখ ও সমৃদ্ধি থাকবে।

```

এই রাশিচক্রের জন্য মিশ্র সময়
বুধাদিত্য ও লক্ষ্মীনারায়ণ রাজ যোগের কারণে বৃষ, মিথুন, সিংহ, কন্যা ও ধনু রাশির জাতকদের মিশ্র সময় কাটবে। আর্থিক সুবিধা বৃদ্ধি পাবে, তবে তাদের ব্যয়ও বাড়বে। পুরনো বিবাদের অবসান হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। ব্যাঙ্ক ব্যালেন্স কিছুটা বাড়বে।

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে
বুধাদিত্য এবং লক্ষ্মীনারায়ণ রাজ যোগ, যদিও শুভ ফল প্রদান করে, কিন্তু কখনও কখনও কিছু রাশিচক্রের জন্য সমস্যাও তৈরি করে। এই সময়ে, এই উভয় রাজ যোগ মকর রাশির মানুষের জন্য সমস্যার কারণ হতে পারে। এই রাশির জাতকদের কাজে বাধা আসতে পারে।

```

এ সময় তাদের নতুন কাজ শুরু করা থেকে বিরত থাকতে হবে। ঋণ নেওয়া থেকে বিরত থাকা উচিত, অন্যথায় অদূর ভবিষ্যতে তারা বড় সমস্যায় পড়তে পারে।