এই বছর জি বাংলার মহালয়ার দুর্গা কে?? মিঠাই,লক্ষ্মীকাকিমা নাকি যমুনা

দুর্গা পুজো বাঙালির আবেগ সারা বছর বাঙালি অপেক্ষা করে থাকে দুর্গাপুজোর জন্য দুর্গাপুজোর সবথেকে বড় আরও একটা ব্যাপার হলো দুর্গা পুজোর এক সপ্তাহ আগে সেটা হলো মহালয়া। মহালয়ের জন্যও বাঙালির আবেগের কিন্তু কোন খামতি নেই।

দুর্গাপূজোর আগে হওয়া মহালয়ার আরো একটা সবথেকে চমকপ্রদ ব্যাপার হলো যে বাংলার সমস্ত চ্যানেলগুলিতে কে দুর্গার সাজবেন এই নিয়ে তাদের ভক্তদের মধ্যেও কিন্তু বিশাল একটা এক্সাইটমেন্ট থাকে। আর এই বছরে অর্থাৎ ২০২২ সালে কোন চ্যানেলে কে দুর্গা হতে চলেছেন?

```

জি বাংলা এবারে নিয়ে আসছি একটা বিশাল বড় চমক, এই বছরের মহালয়াতে দেবী দুর্গার সাজে সাজতে চলেছেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। বর্তমানে মিঠাই সিরিয়ালটির জনপ্রিয়তা চরমে রয়েছে এবং ভক্তরা চাইছেন যাতে সৌমিতৃসাকেই দুর্গার সাজে এই বছরে দেখা যায়।

উল্লেখ্য, গতবছর মহামায়ার এক রূপ ‘কমলে কামিনী’ রূপে দেখা গিয়েছিল সৌমিতৃষাকে। এই বছর তিনিই হবেন দেবী মহামায়া। তার আগের বছর দেবী দুর্গার সাজে দেখা গিয়েছিল যমুনা ঢাকি খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। আর এই বছর সবাইকে পেছনে ফেলে দিল মিঠাই রানী।

```

মা দুর্গার পাশাপাশি মহাদেবের কাস্টিংয়েও চমক এনেছে জি বাংলা। যমুনা ঢাকির অভিনেতা রুবেল দাসকে মহাদেবের ভূমিকা নিতে দেখা যাবে। শিবের ভূমিকায় এর আগেও তাকে দেখা গিয়েছে। এবার মিঠাইরানীর সঙ্গে জুটি বাঁধবেন তিনি।