‘জামাটাও গিয়ে খুলে আই’বাংলাদেশী ব্যাটার শান্তর সাথে ঝামেলায় জড়ালেন কোহলি,দেখুন ভিডিও

বিরাট কোহলি বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম। কিন্তু মাঠে নামার পর তিনি কতটা আগ্রাসী হয়ে ওঠেন সেটা প্রত্যেক ক্রিকেট ভক্তের জানা, বিপক্ষ দলকে বিন্দুমাত্র জায়গা দিতে রাজি নন তিনি এমনটা দক্ষিণ আফ্রিকা অস্ট্রেলিয়া ইংল্যান্ডের মত শক্তিশালী দলের বিরুদ্ধে হামেশাই দেখা যায়। যদিও বাংলাদেশ শ্রীলংকার মত দুর্বল দলগুলির বিরুদ্ধে কোহলি সেই ভাবে খুব একটা আগ্রাসী হন না। তবে আজ ধরা পড়লো অন্য দৃশ্য।

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচে ইতিমধ্যে জয়লাভ করেছে ভারত এবং দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত বাংলাদেশ। প্রথম ইনিংসে ব্যাট করে ২২৭ রান করেছে বাংলাদেশ, বাংলাদেশের হয়ে ৮৪ রান করেন মমিনুল। তার জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় দল ৩১৪ রান করে যেখানে দুরন্ত ইনিংস খেলেছেন ঋষভ পন্থ। তিনি ৯৩ রানের ইনিংস খেলেছেন এবং ৮৭ রানের ইনিংস খেলেন শ্রেয়স আইয়ার। তৃতীয় ইনিংসে ব্যাট করতে নামে বাংলাদেশ এবং ব্যাট করছিলেন নাজমুল হোসেন শান্ত, তখনই ঘটে এই বিতর্কিত ঘটনা। যার ভিডিও এখন ভাইরাল।

```

প্রথম ইনিংসে ভারতীয় দল ৮৭ রানে এগিয়ে থাকে এবং সেই লিড শোধ করতে গিয়ে বাংলাদেশ তাদের অর্ধেক ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফিরতে হয়। তবে তার আগে ব্যাট করছিলেন নাজমুল হোসেন শান্ত, বারংবার তিনি ব্রেক নিচ্ছিলেন এবং সেটি মোটেই পছন্দ হয়নি বিরাট কোহলির। দেখুন সেই ভিডিও:

বাংলাদেশী ক্রিকেটার শান্ত কখনো তিনি গ্লাবস পাল্টাচ্ছেন, কখনো ব্যাট, কখনো হেলমেট দেখছেন জল খাচ্ছেন, এইভাবে সময় নষ্ট হতে দেখে বিরক্ত হয়ে যান কোহলি,আর তারপরেই ক্ষোভ উগরে দেন।

```

ভারতের এই ম্যাচে জিততে ১৪৫ রান দরকার।