শারীরিক প্রতিবন্ধকতা বাধা হয়নি সাফল্যের পথে, দুর্ঘটনা প্রাণ কাড়ল বাংলার জনপ্রিয় ইউটিউবারের

হাঁটাচলার সামর্থ্য ছিল না। যদিও সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে কখনও বাধা হয়ে দাঁড়ায়নি সেই শারীরিক প্রতিবন্ধকতা। কিন্তু সাফল্য ছুঁয়ে দেখেও, নিজের পরিশ্রমের সুফল পুরোপুরি উপভোগ করা হল না ২২ বছরের তরুণটির। বরং পথ দুর্ঘটনায় বেঘোরে মৃত্যু হল ভিন্ন ভাবে সক্ষম ইউটিউব তারকা অমিত মণ্ডলের।

নিজের পরিশ্রমের সুফল পুরোপুরি উপভোগ করা হল না ২২ বছরের তরুণটির

মঙ্গলবার বিকেলে পথ দুর্ঘটনায় পড়েন অমিত। গুরুতর জখম হন তিনি (Youtuber Dies)। পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় রাতেই কলকাতা আনা হয়। ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হল না। অভাবের সংসারে বেড়ে ওঠা অমিত, সবে সাফল্যের স্বাদ পেয়েছিলেন যিনি, মাঝপথে সব ছেড়ে চলে যেতে হল তাঁকে। এসএসকেম হাসপাতালে মৃত্যু হয়েছে অমিতের।

```

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জের মুন্সিরহাট এলাকায় দুর্ঘটনার প্রকোপে পড়েন অমিত। দুর্ঘটনায় পড়ে একটি স্কুটার। তাতে অমিত-সহ মোট তিন জন গুরুতর জখম হন। দুর্ঘটনার পর তড়িঘড়ি স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁদের। কিন্তু অমিতের শারীরিক অবস্থা ছিল আশঙ্কাজনক। তাতে কলকাতার এসএসকেএম হাসপাতালের স্থানান্তরিত করা হয় তাঁকে।

অল্পদিনের মধ্যে তাঁর সেই ভিডিওগুলি তুমুল জনপ্রিয় হয়ে ওঠে

অমিত ফ্রেজারগঞ্জের শিবপুর জংশন এলাকার বাসিন্দা। অভাবী পরিবারের ছেলে তিনি। মা-বাবা স্থানীয় পঞ্চায়েত এলাকায়র বিভিন্ন বাজারে ঘুরে ঘুরে সাফাইকর্মী হিসেবে কাজ করেন। সেই প্রতিকল পরিস্থিতির মধ্যেও হাল ছাড়েননি অমিত। শারীরিক প্রতিবন্ধকতাকে জয় করে কলেজে ভর্তি হন তিনি। নামখানা কলেজে প্রথম বর্ষের পড়ুয়া ছিলেন।

```

সম্প্রতি ইউটিউবে ভ্লগ বানাতে শুরু করেন অমিত। নিজের শারীরিক প্রতিবন্ধকতা থেকে পছন্দ-অপছন্দ, সব বিষয় নিয়ে খোলাখুলি কথা বলতেন। অল্পদিনের মধ্যে তাঁর সেই ভিডিওগুলি তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। লক্ষ লক্ষ দর্শক ছিলেন তাঁর ভিডিও-র। তাতে ছোটবেলা থেকে প্রতিকূল পরিস্থিতিতে বেড়ে ওঠা অমিতও নতুন ভাবে চিনতে শুরু করেন চারপাশ। কিন্তু অকস্মাৎ মৃত্যুতে শেষ হল অমিতের লড়াই।