একের পর এক ধারাবাহিক শেষ! মাধবীলতা, ধূলো কণার পর,শেষ হচ্ছে আরো এক ধারাবাহিক!

এখন একের পর এক ধারাবাহিক শেষ হওয়ার রমরমা দেখা যাচ্ছে। জি থেকে স্টার, সব জায়গায় একই খবর। সবার পছন্দের একটার পর একটা ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে । এতে দর্শকরা ক্ষুব্ধ হচ্ছেন চ্যানেল কর্তৃপক্ষের উপর। কেন তাদের পছন্দের ধারাবাহিক শেষ করে দেওয়া হচ্ছে। টিআরপি যথেষ্ট ভালো থাকা সত্ত্বেও শেষ করে দেওয়া হচ্ছে।ইতিমধ্যেই আমরা দেখেছি, জি বাংলা (Zee Bangla) থেকে স্টার জলসা (Star Jalsha) সব চ্যানেলেই যেমন আসছে নতুন ধারাবাহিক, তেমনই শেষ হয়ে যাচ্ছে পুরানো ধারাবাহিক।

নতুন ধারাবাহিক সবেমাত্র শুরু হয়েছে, যেগুলো এক বছরও সম্পন্ন করেনি, সেই ধারাবাহিকও শেষ হচ্ছে। এই যেমন স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক ২২ শে আগস্ট ২০২২ এ শুরু হয়েছিল পথচলা, ৩০ শে নভেম্বর শেষ হয়েছে এই ধারাবাহিকের শ্যুটিং।অন্যদিকে টিআরপি টপার ‘ধূলোকণা’ও শেষ হয়ে যাচ্ছে। ‘ধূলোকণা’ শেষ হয়ে যাওয়ায় কেউই মেনে নিতে পারছেন না। সবাই চাইছে আরও দেখানো হোক, লালন- ফুলঝুড়ির গল্প। কিন্তু না আর নয়, ৩০ শে নভেম্বরই শেষ হয়েছে এই ধারাবাহিকের শ্যুটিং।

```

শোনা যাচ্ছে শেষ হবে ‘গাঁটছড়া’ ধারাবাহিকও। এই কথা মেনে নিতে পারছেন না অনুরাগীরা।জি বাংলাতেও শোনা যাচ্ছে, শেষ হতে চলেছে, ‘এই পথ যদি না শেষ হয়’, এবং ‘উড়ন তুবড়ি’। তবে শুধু এই দুটো চ্যানেল নয়, শেষ হতে চলেছে, আরও একটি চ্যানেলের ধারাবাহিক। সেটা হল, আকাশ আট (Akash Aath) চ্যানেলের মেগা সিরিয়াল ‘কাঞ্চি’ (Kanchi)।

সিরিয়ালের প্রধান চরিত্র কাঞ্চি তথা অভিনেত্রী কথাকলি চক্রবর্তী ফেসবুকে লিখেছেন, ‘শেষ হল কাঞ্চির পথচলা।কথাকলি থেকে কাঞ্চি হয়ে ওঠার পথচলা সারাজীবন মনে রয়ে যাবে’।এখন একের পর এক ধারাবাহিক শেষ হওয়ার রমরমা দেখা যাচ্ছে। জি থেকে স্টার, সব জায়গায় একই খবর। সবার পছন্দের একটার পর একটা ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে । এতে দর্শকরা ক্ষুব্ধ হচ্ছেন চ্যানেল কর্তৃপক্ষের উপর।

```

ধারাবাহিকের খলনায়িকা আয়েশা আত্রেয়ী ভট্টাচার্য জানিয়েছেন, ‘অনেক ভিলেন চরিত্র করেছি আমি, কিন্তু রোহিণী চরিত্র আমার কাছে সব সময় স্পেশাল হয়ে থাকবে। কাল থেকে আবার বোরিং টাইম শুরু হচ্ছে। অপেক্ষায় থাকলাম আবার নতুন কাজের জন্যে’।