এই শিশুকন্যাই এখন বলিউডের জনপ্রিয় নায়িকাদের অন্যতম! চিনতে পারছেন কি?

সোশ্যাল মিডিয়ার যুগে আজকাল অনেক ধরনের ছবি অথবা ভিডিও আমাদের সামনে আসে যেগুলো দেখে অনেক সময় আমরা অবাক হই, আবার অনেক ছবি আমাদের ভাবনা চিন্তা করতে বাধ্য করে। সেরকমই একটি শিশুর ছবি ভাইরাল হয়েছে এবং প্রশ্ন হচ্ছে যে এত সুন্দর কিউট দেখতে ছোট শিশুটিকে। প্রীতি জিনরা নিজেদের মতো আন্দাজ করছেন কিন্তু অনেকেই ভুল উত্তর দিয়েছেন।

ফুটফুটে এক ছোট্ট মেয়ে। পরনে ছোট্ট গোলাপি রঙের সালোয়ার কামিজ। গলায় ওড়না। ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে মিষ্টি করে। এমনই এক খুদের ছবিতে মজেছেন নেটাগরিকরা। চিনতে পেরেছেন কি? এই কন্যাই কয়েক বছর ধরে বলিউডের এক্কেবারে প্রথম সারির নায়িকা। নিখুঁত অভিনয় দিয়ে বলিউডে আস্তে আস্তে তিনি জায়গা করে নিচ্ছেন। প্রথম দিকে তাকিয়ে অনেকে অপছন্দ করলেও ধীরে ধীরে তিনি দেখিয়েছেন যে তিনি অভিনয় করতে পারেন।

```

এত ক্ষণে চিনতে না পারলে জেনে নিন, আরও একটা হিন্ট দেওয়া যাক, ইনি হলেন বলিউডের খান পরিবারের কন্যা। এখনো বুঝতে পারলেন না তো? ছবির খুদে মেয়েটি হলো সারা আলি খান। ছোটবেলার এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারার পিসি সাবা পটৌদী।‘কেদারনাথ’, ‘সিম্বা’— কেরিয়ারের শুরুতে এই দুই ছবির হাত ধরে বি-টাউনে ছাপ ফেলেছিলেন সইফ আলি খান এবং অমৃতা সিংহের কন্যা। ছবিতে তাঁর ‘বাবলি’-স্বভাব মন কাড়ে দর্শকদের। নিচে তার বেশ কয়েকটি ছবি রইল যা দেখে আপনিও রীতিমতো অবাক হবেন।

মোহময়ী রূপেও ধরা দেন সারা।সইফ-কন্যার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়! প্রায়শই তাঁর নানা ‘অবতার’ সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বলিউডের এই কন্যা বেড়াতে যেতেও বড্ড ভালবাসেন। নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই তা টের পাওয়া যায়।কেরিয়ারের শুরু থেকে সারার প্রেম ঘিরেও নানা চর্চা চলেছে বলিপাড়ায়।

```

সম্প্রতি ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে তাঁকে এক রেস্তরাঁয় দেখা গিয়েছিল। এর পর থেকেই সারা-শুভমনকে নিয়ে জল্পনা দানা বেঁধেছে। তবে কি নতুন প্রেমকাহিনি শুরু হল? যদিও এ নিয়ে কেউই মুখ খোলেননি। তবে ইদানীং নাকি বেশ ফুরফুরেই দেখা যাচ্ছে সারাকে। শুভ-সংবাদ কি সত্যি তবে?