নিম্নাঙ্গে পরনে নেই কিছু,অর্ধন’গ্ন হয়ে ভাইরাল দক্ষিণী অভিনেত্রী অপসরা রানি!ভিডিও ভাইরাল

দক্ষিণের সিনেমাগুলি যেমন সারা ভারত জুড়ে বর্তমানে ভীষণভাবে চলছে একইভাবে দক্ষিণী নায়িকারাও সারা ভারত জুড়ে ভীষণ জনপ্রিয়। আর তাদের মধ্যে অন্যতম দক্ষিণী অভিনেত্রী অপ্সরা রানী, তবে তার বিশেষত্ব হলো তিনি অন্য দিক থেকে অনেক বেশি বোল্ড, আর নিজেকে বোল্ড রূপে প্রকাশ করতে তিনি বিন্দুমাত্র ভয় পান না।

রামগোপাল বর্মার ছবি দিয়ে তিনি বলিউডে পা রেখেছিলেন তবে ছবি সেভাবে না চললেও তাকে দর্শকদের ঠিকই মনে ধরেছে। তাই দক্ষিণের অন্য নায়িকাদের থেকে তার জনপ্রিয়তাটাও দিন দিন বাড়ছে। আর সেই কারণেই দক্ষিণে অভিনেত্রীর এই বোল্ট ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমগুলিতে ভাইরাল হয়েছে। নিচে থাকলো তার সেই ভিডিও।

```

তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুলিতে ভীষণ ভাইরাল হয়েছে এবং লোকজন তার সৌন্দর্য অভিভূত হয়ে গেছেন। অনেকে লিখেছেন এই আগুনে ছ্যাঁকা লেগে যাবে, আবার অনেকে লিখেছেন যে তার সৌন্দর্য দেখে তারা মোহিত হয়ে গেলেন। দেখুন সেই ভিডিও :

সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমগুলিতে এই ভিডিওটি ভীষণভাবে ভাইরাল হয়েছে। প্রায় কয়েক লক্ষ মানুষ এখনো পর্যন্ত এই ভিডিওটি দেখেছেন। যা প্রমাণ করে যে দক্ষিণী অভিনেত্রীর জনপ্রিয়তা নেহাত কম নয়।

```

তবে এই প্রথমবার নয় এই আগেও অনেকবার তার ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে।