শালবনীর জঙ্গলে মাটি খুঁড়ে উদ্ধার ভ’য়ঙ্কর জিনিস, পুরো এলাকা থমথমে

বুধবার সকালে স্থানীয়রা ওই জঙ্গল রাস্তা দিয়ে যাওয়ার সময় দুর্গন্ধ অনুভব করেন। তারপরই তাঁরা পুলিশকে খবর দেন। খবর পেয়ে সেখানে উপস্থিত হয় পিড়াকাটা পুলিশ পোস্ট ও শালবনী থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছান শালবনী ব্লকের বিডিও প্রণয় দাসও।এরপর শালবনী থানার আইসি’র নেতৃত্বে জঙ্গলের মধ্যে প্রবেশ করে পুলিশ এবং সেখানে মাছি খুঁড়তে শুরু করে দেয়। আর তারপরেই পর্দা ফাঁস হল রহস্যের।

শালবনীর আঁধারমারা এলাকায় জঙ্গল থেকে মাটি খুঁড়ে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার করল শালবনী থানার অধীন পিড়াকাটা পুলিশ পোস্ট।বুধবার বেলা আড়াইটা নাগাদ শালবনীর বিডিও প্রণয় দাস এবং শালবনী থানার আইসি গোপাল বিশ্বাসের উপস্থিতিতে এই মৃতদেহ উদ্ধার করা হয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয় বলে শালবনী থানা ও পিড়াকাটা পুলিশ পোস্ট সূত্রে জানা গেছে।

```

এক জায়গার মাটি খুঁড়ে মধ্যবয়স্ক এক ব্যক্তির পচা গলা দেহ উদ্ধার করা হয়। দেহের মধ্যে কোনো পোশাক আশাক ছিলোনা বলে জানা গেছে।তবে, এখনও অবধি ওই ব্যক্তির নাম পরিচয় উদ্ধার করা সম্ভব হয়নি বলে পুলিশ সূত্রে বিকেল সাড়ে তিনটা নাগাদ জানা গেছে। ইতিমধ্যে দেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে মেদিনীপুর মেডিকেল কলেজে।

ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর প্রকৃত কারণ বোঝা সম্ভব হবে বলে শালবনী থানার তরফে জানানো হয়েছে। তবে, ঘটনার প্রাথমিক তদন্ত শুরু করা হয়েছে পুলিশের তরফে। এদিকে ঘটনা ঘিরে এলাকায় ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য।

```

পাশাপাশি জানিয়ে রাখবো যে সম্প্রতি রাজ্যে বেশ কয়েকটি এমন ঘটনা ঘটেছে যারা রাজ্যের শাসন ব্যবস্থাকে একটা প্রশ্নচিহ্নের সামনে দাঁড় করিয়ে দিয়েছে, সম্প্রতি তিলজলাতে একটি মর্মান্তিক ঘটনা ঘটেছে তাছাড়া আরও একটি জায়গায় হাত-পা বাঁধা অর্ধ নগ্ন মহিলার দেহ পর্যন্ত উদ্ধার হয়েছে। সবমিলিয়ে প্রশ্নের মুখে রাজ্যের শাসন ব্যবস্থা।।