বুধ-শুক্রর মিলনে বছর শেষে লক্ষ্মী-নারায়ণ যোগ, ৩ রাশিতে চরম অর্থবৃষ্টি

গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ (Laxmi Narayan Yoga), যা জ্যোতিষশাস্ত্র অনুসারে খুব শুভ বলে মনে করা হয়। এর ফলে ৩ রাশির জাতক জাতিকদের জীবনে আসতে চলেছে দারুণ সময়। আগামী ২৮ ডিসেম্বর গোচর করতে চলেছে বুধ। আর তার ঠিক পরের দিন ২৯ তারিখ গোচর করবে শুক্র। মকর রাশিতে (Makar Rashi) বুধ এবং শুক্রের মিলনে (Budh Shukra Yuti) তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ (Laxmi Narayan Yog 2022 December)। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই যোগের প্রভাব প্রতিটি রাশির ওপরেই কম বেশি পড়বে। তবে ৩টি রাশির মানুষ এই যোগের ফলে ব্যাপকভাবে উপকৃত হবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক, লক্ষ্মী নারায়ণ যোগের ফলে বেশি উপকৃত হবেন কোন ৩ রাশির মানুষ।

তুলা রাশি:  বুধ-শুক্রের ট্রানজিটে তুলা রাশির জাতকদের উপর ভাগ্য সহায় হবে। বিভিন্ন জায়গায় আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে, চাকরি এবং ব্যবসায় আপনি উন্নতি লক্ষ্য করবেন এবং শত্রুরা আপনার ক্ষতি করতে চাইলেও পারবেনা, আপনার আর্থিক পক্ষ বেশ খানিকটা মজবুত হবে এবং চরম অর্থ লাভের যোগ রয়েছে এই সময়। তুলা রাশির জাতকরা আগামী বছরের প্রথম মাস পর্যন্ত এই শুভ সময়ের মধ্য দিয়ে যাবেন এবং জীবনে যথেষ্ট উন্নতি পরিলক্ষিত হবে।

```

মকর রাশি (Gemini) : বুধ-শুক্রের ট্রানজিটে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মকর রাশির জাতকদের সবচেয়ে বেশি সুবিধা দেবে। এই রাশির মানুষেরা প্রচুর ধন সম্পদ পাবেন। প্রতিটি কাজে ভাগ্য সহায়তা করবে। থেমে যাওয়া কাজও দ্রুত সম্পন্ন হবে। পরীক্ষা-ইন্টারভিউতে সাফল্য। ব্যবসাতেও লাভ হবে। বিশেষ করে যাঁরা পেশাগতভাবে বিদেশের সঙ্গে যুক্ত, তাঁরা বেশি উপকৃত হবেন।

ধনু রাশি (Sagittarius) : বুধ ও শুক্রের রাশি পরিবর্তনের ফলে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ ধনু রাশির জাতকদেরও প্রচুর সম্পদ দেবে। টাকা পাওয়ার যোগ রয়েছে। অপ্রত্যাশিত অর্থলাভের ফলে মনে আনন্দ থাকবে। অংশীদারিত্বের ব্যবসায় যাঁরা রয়েছেন তাঁরা বিশেষ সুবিধা পাবেন। চাকরিজীবীরাও প্রোমোশান পেতে পারেন।

```

মীন রাশি (Pisces) : লক্ষ্মী নারায়ণ যোগ মীন রাশির জাতকদের জন্যও ধন সম্পদ নিয়ে আসবে। দেবী লক্ষ্মীর দয়ার আয় বৃদ্ধি হতে পারে। যে বেতন বৃদ্ধি বা বাড়তি আয়ের জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলেন, এবার তা বাস্তবায়িত হবে। ব্যবসায় নতুন কোনও চুক্তি হতে পারে। বিনিয়োগ থেকেও লাভ হবে।