লোকাল ট্রেনে নয়,মাঝ আকাশে তুমুল মা’রপিট! দেখে অবাক নেটদুনিয়া,ভাইরাল ভিডিও

গালাগালি থেকে সোজা সপাট হাতাহাতি। লোকাল ট্রেনে বা বাসে চিড়েচ্যাপ্টা হয়ে ফিরার সময় এমন দৃশ্য নিশ্চই আখছাড় দেখেন! কিন্তু, প্লেন? প্লেনের মধ্যে, হাতাহাতি, ঝগড়া, মারামারি, শুনেছেন কখনও, নাকি দেখেছেন? এ বার তেমন ঘটনারও সাক্ষী থাকল বিমানের যাত্রীরা।

ব্যাঙ্কক থেকে কলকাতাগামী একটি বিমানের ভিডিও এই মুহূর্তে চূড়ান্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। থাই স্মাইল এয়ারওয়ের ওই ফ্লাইটের ভিডিও দেখা যাচ্ছে দুজন ভয়ঙ্কর হাতাহাতিতে জড়িয়েছ, আর এক বিমানসেবিকা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন তাঁদের ঝগড়া থামানোর।

```

কিন্তু, কে শোনে কার, কথা, এক জন বলে ওঠে, ‘হাত নীচে রখ!’, তারপরেই এলোপাথাড়ি কিল, ঘুঁসি, চড়, থাপ্পড়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যায় যে, বিমানসেবিকাকে মাইক্রোফোনে অ্যানাউন্স করতে হয়, “জাস্ট স্টপ!” (এবার থামুন)। এর মধ্যে, বিমানে উপস্থিত বাকি যাত্রীরাও ঝগড়া থামানোর জন্য ওই দুই যাত্রীর চারপাশে জড়ো হতে শুরু করেন।

দেখুন ভিডিও:

```

জানা গিয়েছে, ওই দুই ব্যক্তির মধ্যে একজন বিমানের সেফটি ইনস্ট্রাকশন মানতে চাইছিলেন না। বিমান উড়ানের সময়ে সিটবেল্ট বাঁধা বাধ্যতামূলক। কিন্তু ওই ব্যক্তির দাবি ছিল, তাঁর পিঠে ব্যথা, তাই তিনি সিট বেল্ট লাগাবেন না। এই নিয়েই ঝগড়া। তারপরে ঝামেলার সূত্রপাত।

ঘটনায় উপযুক্ত পদক্ষেপ করছে ব্যুরো অফ সিভিল অ্যাভিয়েশন সিকিওরিটি। সংস্থার তরফে জানিয়েছে, “আমরা ভাইরাল ভিডিওটি দেখেছি। গত ২৬ ডিসেম্বর কলকাতাগামী থাই এয়ারওয়েসের বিমানে ওই ঘটনা ঘটেছিল। আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এই সংক্রান্ত রিপোর্ট তলব করেছি।”