রাজযোগে শনি, রাজা হতে চলেছেন এই ৫ রাশি, কেটে যাবে বাধা,প্রচুর আর্থলাভের যোগ!

রাশি পরিবর্তনের কারণে তৈরি হচ্ছে শশ রাজ যোগ। তার ফলে কয়েকটি রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। শশ যোগ কী? শনি গ্রহের কারণে শশ যোগ তৈরি হয়। এটি পঞ্চ মহা যোগের অন্যতম। শনি,মকর বা কুম্ভ রাশির প্রথম,চতুর্থ,সপ্তম এবং দশম ঘরে অবস্থান করলে তৈরি হয় শশ যোগ।জ্যোতিষশাস্ত্র অনুসারে,সমস্ত গ্রহ নির্দিষ্ট সময় অন্তর গতিবিধি ও রাশি পরিবর্তন করে। এবার শনিদেব নিজের রাশি কুম্ভে প্রবেশ করতে চলেছেন।

২০২৩ সালের ১৭ জানুয়ারি কুম্ভে প্রবেশ করবেন শনিদেব। শনিদেবের রাশি পরিবর্তনের কারণে তৈরি হচ্ছে শশ রাজ যোগ। তার ফলে কয়েকটি রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। শশ যোগ কী? শনি গ্রহের কারণে শশ যোগ তৈরি হয়। এটি পঞ্চ মহা যোগের অন্যতম। শনি,মকর বা কুম্ভ রাশির প্রথম,চতুর্থ,সপ্তম এবং দশম ঘরে অবস্থান করলে তৈরি হয় শশ যোগ।

```

বৃষ রাশি – এই রাশির অধপতি গ্রহ শুক্র। যা বস্তুগত সুখ ও বিলাসের গ্রহ। ২০২৩ সালে ১৭ জানুয়ারি শনির রাশি পরিবর্তন হবে। বিপরীত রাজ যোগ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হবে। দশম ঘরে হতে চলেছে শনির গমন। এই ঘরকে চাকরি ও কাজের ক্ষেত্র বলে মনে করা হয়। বৃষ রাশির জাতক-জাতিকারা নতুন বছরে সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। আর্থিক লাভের সুযোগ আসবে। বৃষ রাশির জাতক-জাতিকারা বাইরে ঘুরতে যেতে পারেন। তাঁরা অর্থ উপার্জনে সফল হতে পারেন। ২০২৩ সালে চাকরিতে উন্নতির যোগ।

  • তুলা রাশি – নতুন বছরে আপনার রাশির পঞ্চম ঘরে বিপরীত রাজযোগ তৈরি হবে। রাশিফলের পঞ্চম স্থান প্রেম-সম্পর্ক ও সন্তানদের জন্য। নতুন বছরে চাকরি ও ব্যবসায় সাফল্য ও লাভ পাবেন। সন্তানের তরফ থেকে পেতে পারেন সুখবর। নতুন বছরে বস্তুগত আনন্দ পাবেন। অর্থাৎ জিনিসপত্র কিনতে পারেন।

ধনু রাশি – ২০২৩ সালে ধনু রাশির জাতক-জাতিকাদের উপর শনির সাড়ে সাতি শেষ হবে। বিপরীত রাজযোগ আপনার জন্য খুবই শুভ সময় আনতে চলেছে। ২০২৩ সালে শনিদেব আপনার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করবেন। রাশিফলের তৃতীয় স্থানটি সাহস ও বীরত্বের। এ কারণে সারা বছর আপনার আত্মবিশ্বাস বেড়ে থাকবে। চাকরিতে পদোন্নতি ও আয় বৃদ্ধির জোরালো সম্ভাবনা রয়েছে। আটকে থাকা সমস্ত কাজ শেষ হবে।

```
  • মকর- আপনার রাশিফলের দ্বিতীয় ঘরে অবস্থান করতে চলেছেন শনি। শশ যোগ আপনার রাশির জন্য শুভ হতে চলেছে। শনি স্বয়ং মকর রাশির অধিপতি। ফলে জাতক-জাতিকারা ব্যবসা ও চাকরিতে সাফল্য পাবেন। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। পরিবারের সঙ্গে সময় ভালো কাটবে। ভাগ্যের সমর্থন পাবেন।

কুম্ভ রাশি – ১৭ জানুয়ারির পর থেকে আপনার ভাল সময় শুরু হতে চলেছে। দারুণ সময় কাটবে। মামলা-মোকদ্দমার সমাধান হবে। ব্যবসার কাজে বহুগুণ লাভ পাবেন। ভাগ্যের সমর্থন থাকবে। চাকরিতে উন্নতি হবে আপনার।