উদয়ের পর শতভিষা নক্ষত্রে শক্তিশালী শনি, ভাগ্য খুলছে ৪ রাশির, হবেন মালামাল!

ন্যায়ের দেবতা শনিদেব ১৫ মার্চ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত শতভিষা নক্ষত্রের প্রথম পর্বে থাকবেন। যার ইতিবাচক প্রভাব আগামী ৭ মাস পর্যন্ত ৫টি রাশিতে পড়বে। কারা সেই সৌভাগ্যবান রাশি দেখে নিন।

মেষ রাশি: ব্যবসায় নতুন পরিকল্পনা সাফল্য বয়ে আনবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। অফিসে সম্মান বাড়বে। বেতন বাড়বে।মিথুন রাশিরাশির নবম ঘরে শনিদেব বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ করবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। উচ্চশিক্ষার জন্য বিদেশেও যেতে পারেন। পরিশ্রমের ফল পাওয়ার সময় এসেছে। শনিদেব আপনার উপর অশেষ আশীর্বাদ বর্ষণ করবেন।

```

সিংহ রাশি: নতুন চাকরির ইচ্ছা থাকলে তা পূরণ হবে। কাঙ্খিত স্থানান্তর ঘটতে পারে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কেরিয়ারের দিক থেকে সময়টা ভাল। অনেক সাফল্য ও অগ্রগতি হবে।ধনু রাশিলাভের সম্ভাবনা থাকবে। কাঙ্খিত চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা একটি বড় চুক্তি পেতে পারেন। চাকরি করলে পদোন্নতি নিশ্চিত। আয়ও বাড়বে।

শনি উদয় : শনিদেব ৬ মার্চ রাত ১১টা ৩৬ মিনিটে কুম্ভ রাশিতে উদয় হবেন। শনিকে ন্যায়ের গ্রহ মনে করা হয়। শনির গোচরের গভীর প্রভাব পড়ে ১২ রাশির ওপর। কুম্ভ রাশিতে শনির উদয়ের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে। এই সময়ে আপনাকে কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে।

```

শনির উদয়ে কোন রাশির জন্য অশুভ?কন্যা, বৃশ্চিক, মকর ও মীন রাশির জাতক-জাতিকাদের শনির উদয় শুভ নয়। শনির উদয়ের প্রভাবে খরচ বাড়তে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় বিতর্ক হতে পারে। ব্যক্তিগত জীবন এবং কর্মক্ষেত্রে ভারসাম্য বজায় রাখুন, অন্যথায় আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।