শনিদেবের আশীর্বাদে ৪ রাশির জাতক জাতিকাদের হঠাৎ হাতে আসবে টাকা,হবেন মালামাল!

গ্রহ নক্ষত্রের পরিবর্তনের উপরে আমাদের জীবনের অনেক কিছুই নির্ভর করে। আর শনিদেবের আশীর্বাদে মার্চ মাসে চার রাশির জাতক জাতিকারা মালামাল হতে চলেছেন। মেষ রাশির আয়ক্ষেত্রে অধিপতির শুভ অবস্থান রয়েছে। এর সঙ্গে সহাবস্থান রবি এবং বুধের। মাসের প্রথম ভাগে আয়ের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্ত হলে, পরবর্তী ভাগে আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা থাকবে।বৃষ রাশির আয়ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান। এর সঙ্গে সহাবস্থান শুক্রের। মাসের প্রথম ভাগে আয়ের ক্ষেত্র খুবই শুভ। পরবর্তী ভাগে রবির পরিবর্তনের ফলে আয়ক্ষেত্রের পরিবর্তন ঘটবে।

মিথুন রাশির আয়ক্ষেত্রে অবস্থান রাহুর। ফলে আয়ের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। হঠাৎ অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বিশেষত মাসের দ্বিতীয় ভাগে।কর্কট রাশির আয়ক্ষেত্রে অবস্থান মঙ্গলের। মাসের প্রথম ভাগে শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম। এর পরবর্তী ভাগ তুলনামূলক শুভ।সিংহ রাশির আয়েরক্ষেত্রে মাসের দ্বিতীয় ভাগের তুলনায় প্রথম ভাগ শুভ।কন্যা রাশির আয়ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির সম্পর্ক। এই যোগ আয়ের ক্ষেত্রে শুভফল দান করবে।

```

তুলা রাশির আয়ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক রাহুর। এর ফলে আয়ক্ষেত্র অধিপতির অবস্থান অনুযায়ী মাসের দ্বিতীয় ভাগ অধিক শুভ হবে।বৃশ্চিক রাশির আয়ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি এবং শুক্রের। আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। এর ফলে মাসের প্রথম ভাগ অধিক শুভ।ধনু রাশির আয়ক্ষেত্রে অবস্থান কেতুর। তাই আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম।

মকর রাশির আয়ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি, শনি এবং মঙ্গলের। এর ফলে আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।কুম্ভ রাশির আয়ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান। ফলে এটি আয়ের ক্ষেত্রে শুভফল দান করবে। মাসের দ্বিতীয় ভাগে ফলের পরিবর্তন ঘটবে।

```

মীন রাশির আয়ক্ষেত্র অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান হলেও মাসের প্রথম ভাগে মধ্যম এবং দ্বিতীয় ভাগে শুভফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।