শনিদেবের পরম আশীর্বাদে ভাগ্যদয় ৫ রাশির জাতক জাতিকাদের ! মালামাল হবার দুরন্ত সুযোগ!

হোলির ঠিক আগেই উদয় হয়েছেন ন্যায় ! দাতা শনিদেব। ফলে কয়েকটি রাশির জাতক-জাতিকার জীবনে শুভ সময়ও শুরু হয়ে গিয়েছে। এমনটাই জানাচ্ছেন জ্যোতিষ বিশারদরা। আসলে হোলিকা দহনের আগের দিন অর্থাৎ গত সোমবার রাত ১১.৩৬ মিনিটে কুম্ভ রাশিতে উদয় ঘটেছে ছায়াপুত্রের। শনিদেবকে সাধারণত ন্যায়বিচারের দেবতা এবং কর্মের দাতা হিসেবে গণ্য করা হয়।শনিদেব যে কোনও ব্যক্তির ভাল এবং খারাপ কাজের হিসাব রাখেন। আর সেই অনুযায়ী ফলও প্রদান করেন। মনে করা হয় যে, কুণ্ডলীতে শনির শুভ অবস্থান এক জন ব্যক্তিকে রাজাও করে দিতে পারে। অন্য দিকে শনিদেবের অবস্থান যদি অশুভ হয়, তা-হলে একজন ব্যক্তিকে বহু সমস্যারই সম্মুখীন হতে হয়।তবে জ্যোতিষবিদদের বক্তব্য, হোলির আগে শনিদেবের উদয়ের ফলে তাঁর কৃপায় ৫টি রাশির জাতক-জাতিকার ভাগ্য খুলে যাবে। অর্থাৎ ওই রাশিগুলির জন্য ভাল সময় শুরু হচ্ছে।

মেষ রাশি: এই সময়টায় মেষ রাশির জাতক-জাতিকাদের কাজের প্রতি উৎসাহ বজায় থাকবে। ধর্মীয় কাজের দিকে ঝোঁক বাড়বে। মা-বাবা সব সময় পাশে থাকবেন। চাকরি পরিবর্তনের যোগ রয়েছে। পরিবারের সঙ্গে কোনও ধার্মিক যাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্য সব সময় এই রাশির জাতক-জাতিকার সঙ্গে থাকবে।

```

বৃষ রাশি: শনির গোচরের ফলে এই রাশির জাতক-জাতিকাদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। সব ক্ষেত্রে পরিবারের সহযোগিতা মিলবে। এই সময় বৃষ রাশির জাতক-জাতিকারা উপহারও পেতে পারেন। আর্থিক লেনদেন অত্যন্ত লাভজনক হবে। অফিসে কিংবা কর্মক্ষেত্রে সিনিয়ররা অনেকটাই সাহায্য করবেন।

মিথুন রাশি: এই রাশির জাতক-জাতিকারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। সব সময় পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে লাভ বৃদ্ধি পাবে। চাকরি ক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাওয়া যাবে। ভাগ্য অনুকূল থাকবে। এর পূর্ণ সদ্ব্যবহার করতে হবে।

```
  • কন্যা রাশি: এই সময়টায় কন্যা রাশির জাতক-জাতিকারা প্রবল আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। পড়াশোনায় আগ্রহ-ইচ্ছে বজায় থাকবে। পরিবারের কাছ থেকে সহযোগিতা পাওয়া যাবে। নতুন গাড়ি কেনার যোগ প্রবল।

ধনু রাশি: শনিদেবের উদয়ের ফলে ধনু রাশির জাতক-জাতিকাদের মন আনন্দে ভরে থাকবে। বর্তমান চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে বিনিয়োগ করলে তা অত্যন্ত লাভদায়ক হবে। কঠোর পরিশ্রমের ফল হাতেনাতে পাওয়া যাবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা মিলবে।