জীবনের সেরা ডেলিভারি দিয়ে লিটনের উইকেট ভেঙে দর্শকদের চুপ করালেন সিরাজ,দেখুন ভিডিও

সিরিজের প্রথম থেকেই লিটন দাস এর সাথে একটা ঝামেলা চলে আসছে ভারতের মোহাম্মদ সিরাজের। খেলার মাঠে এই ধরনের ঘটনা হামেশাই ঘটে থাকে কোন দলের ব্যাটসম্যানের সাথে অন্য দলের বোলারের ঝামেলা এটাতে নতুন কিছু নেই। কিন্তু এই ক্ষেত্রে ব্যাপার হল সিরাজের সাথে লিটনের ঝামেলা যেন থামছেই না, এই ম্যাচে লিটনের উইকেট ভেঙে আবার ঠোঁটের উপর আঙুল চেপে বাংলাদেশ দর্শকদের চুপ করার ইশারা করলেন মোঃ সিরাজ।

প্রথম ইনিংসে ২২৭ করা বাংলাদেশের বিরুদ্ধে ভারত ৩১৪ রান করে ৮৭ রানে এগিয়েছিল। তবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে বাংলাদেশ প্রথমে বেশ কিছু উইকেট হারালেও লিটন সোহানদের ব্যাটে ভর করে ভারতের লিড থেকে এগিয়ে ধীরে ধীরে একটু করে নিজেদের লিড বাড়াতে থাকে। সেই মুহূর্তে ভারতীয় দলের একটা উইকেট ভীষণ দরকার ছিল এবং সেই উইকেট ভারতকে এনে দিয়েছেন এই সিরিজের অন্যতম দুর্দান্ত বোলার মোঃ সিরাজ।

```

লিটনকে আউট করতেই পুরো মাঠ রীতিমতো স্তব্ধ। ঠোটের উপর আঙুল দিয়ে বাংলাদেশি জনতা কিছু করার পরামর্শ দিলেন ভারতের মোঃ সিরাজ। লিটন এবং সিরাজের ঝামেলা যে এখনি শেষ হচ্ছে না সেই ব্যাপারটা স্পষ্ট হয়ে গেল, দেখুন সেই ভিডিও :

https://twitter.com/cricketfanvideo/status/1606593147467108354

দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের ইনিংস শেষ হয়ে যায় ২৩১ রানে এবং ভারতীয় দলের জয়লাভের জন্য দরকার ছিল ১৪৫। তবে ভারতীয় বোলাররা যতটা ভালো বোলিং করেছে ভারতীয় ব্যাটসম্যানরা ঠিক ততটাই খারাপ ব্যাটিং করছে বিশেষত ভারতের অধিনায়ক কে এল রাহুল। এখনো পর্যন্ত কোনো ম্যাচে তার ব্যাট থেকে রান আসেনি তার সত্বেও আগামী ভবিষ্যতে একের পর এক ম্যাচ তিনি খেলে যাবেন এটা খুবই স্বাভাবিক একটি ব্যাপার।।

```

পরপর চার উইকেট হারিয়ে রীতিমতো ধুঁকছে ভারতীয় দল, ভারতের স্কোর ৪৫ রান 4 উইকেটের বিনিময়ে এবং এই ম্যাচে জয়লাভ করতে হলে এখনো ১০০ রানের দরকার রয়েছে। এখনো ভারতের তরফ থেকে ব্যাটসম্যান হিসেবে বাকি রয়েছেন অক্ষর প্যাটেল শ্রেয়স আইআর এবং ঋষভ পন্থ, তারপর অলরাউন্ডার রবি চন্দন আশ্বিন।