তুলা রাশির বিবাহিত জীবন- Brish rashi married life bengali

তুলা রাশির ব্যাক্তিদের বিবাহিত জীবন কেমন হয় ?তুলা রাশির বিবাহিত জীবন?  তুলা রাশির ব্যাক্তিদের বিবাহ কখন হবে বা কখন বিবাহ করা উচিত

তুলা রাশি (Libra): রাশিচক্রের সপ্তম রাশি হল তুলা রাশি। তুলা রাশির ব্যাক্তিদের বিবাহিত জীবন কেমন হয় ?তুলা রাশির বিবাহিত জীবন?  তুলা রাশির ব্যাক্তিদের বিবাহ কখন হবে বা কখন বিবাহ করা উচিত এই বিষয়ে অনেক সময়ই প্রশ্ন করে থাকেন  তুলা রাশির জাতকরা, তাই এই post এ  তুলা রাশির জাতকদের বিবাহ নিযে বিস্তারিত দেওয়া হল যে, তুলা রাশির জাতকরা কখন বিয়ে করবেন এবং তুলা রাশির বিবাহিত জীবন কেমন হবে এবং কোন সময় বিয়ে করলে আপনার দাম্পত্য জীবন কেমন হবে। তার আগে জেনে নেওয়া যাক তুলা রাশির ব্যাক্তির চরিত্র সম্পর্কে কারণ অনেক ক্ষেত্রেই আপনার চারিত্রিক বৈশিষ্ট্যের ওপর অনেক কিছু নির্ভর করে।

জন্মমাস: যে সকল ব্যক্তিদের জন্ম ইংরেজি ২১ শে সেপ্টেম্বর থেকে ২০ শে অক্টোবর অর্থাৎ বাংলা ৮ ই আশ্বিন থেকে ৭ ই কার্তিকের মধ্যে, তারাই এই রাশির অন্তর্গত হন। এইভাবে জন্ম মাসের ভিত্তিতে সহজেই আপনার রাশি সম্পর্কে জানতে পারবেন। যার ফলে আপনার ভবিষ্যৎ জীবনে চলার পথের বিভিন্ন বাধা বিপত্তি সম্পর্কে আগে থাকতেই আপনি জানতে পারবেন। এমনকি সেই সকল সমস্যার প্রতিকারের উপায়ও জেনে নিতে পারবেন আপনি।

```

তুলা রাশির বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য-

শুভ রংসাদা
শুভ দিনশুক্রবার
শুভ সংখ্যা৬২
শুভ দিকপশ্চিম দিক
শুভ সঙ্গী বা সঙ্গিনীকুম্ভ ও মিথুন রাশি
শুভ রত্নহিরে

চারিত্রিক বৈশিষ্ট্য: এই রাশির জাতক জাতিকারা তাঁদের জীবনটাকে সুন্দর করতে উপভোগ করতে জানে। অর্থাৎ নিজের মত করে সুন্দর ভাবে জীবন কাটাতে পছন্দ করে এরা। এদের জীবনে অন্যের হস্তক্ষেপ একেবারেই পছন্দ এদের। আমোদ-ফুর্তি, গান-বাজনা, নৃত্যকলা ইত্যাদির মধ্যে দিয়েই দিনের বেশিরভাগ সময়টা কাটায় এরা। সুন্দর জিনিসের প্রতি আকর্ষী হয়ে পড়ে। নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে বাঁচে এই রাশির ব্যক্তিরা। সহানুভূতিশীল, বিশ্বপ্রেমিক ও বন্ধুভাবাপন্ন একটা সুন্দর মন রয়েছে এদের। তবে এদের অহংকারী মনোভাবের কারণে কাছের মানুষরা ভুল বোঝেন। একা থাকতেই বেশি পছন্দ এদের। ধার্মিক সত্ত্বা থাকে এই রাশির ব্যক্তিদের মধ্যে। এই রাশির ব্যক্তিদের মধ্যে শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা সত্ত্বা লুকিয়ে থাকে, এই স্বভাবের প্রকাশ ঘটানো প্রয়োজন। অনেক সময় লেখাপড়ায় বাধা বিঘ্নের আশঙ্কা থেকে যায়।

```

 বুধ ও শুক্রগ্রহের জাতক হলেন এই তুলা রাশি। এই রাশির ব্যক্তিরা সহজেই অন্য রাশির ব্যক্তিদের চরিত্র সম্পর্কে বুঝতে সক্ষম হয়। বিপরীত লিঙ্গের ব্যক্তিদের প্রতি সহজেই আকৃষ্ট হয়ে পড়েন এই রাশির জাতক জাতিকারা। প্রবল বুদ্ধিদীপ্ত হয় এরা। সর্বদা ন্যায়ের পক্ষে থাকেন। ভোগবিলাসের দিকে ঝোঁক রয়েছে এই রাশির ব্যক্তিদের। এই রাশির ব্যক্তদের সঙ্গে তাঁদের বন্ধুরা অনেক সময় শত্রুর মত আচরণ করে তাঁদের সমস্যায় ফেলতে পারে।

স্বাস্থ্য: এই রাশির ব্যক্তিরা মাঝে মধ্যে একটু অসুস্থ হলেও, বেশিরভাগ সময়ে এরা সুস্থই থাকবেন। তবে মাঝে মধ্যে শ্বাসকষ্টের সমস্যা হলে, চিকিৎসকের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন।

ব্যক্তিগত জীবন: এই রাশির ব্যক্তিদের পরিবারের কোন ছোট সমস্যা বড় আকার ধারণ করতে পারে। সহজেই নতুন বন্ধু হলেও, তাঁরা এই রাশির ব্যক্তিদের ব্যক্তিগত জীবনে সমস্যা ডেকে আনতে পারে। তবে ঝামেলার থেকে দূরে থেকে সঠিক বন্ধু চয়ন করা প্রয়োজন। ভালোবাসার মানুষের সঙ্গে কিছু সমস্যা হতে পারে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের সঙ্গে আলোচনা করা প্রয়োজন। সন্তানের শারীরিক সমসয়া নিয়ে কিছুটা চিন্তায় থাকেন এই রাশির জাতক জাতিকারা। সেইসঙ্গে সন্তানদের লেখাপড়া নিয়েও এরা চিন্তায় থাকেন।

কর্ম জীবন: শিল্পকলা বা ব্যাবসা এই রাশির ব্যক্তিদেরে আর্দশ কর্মজীবন হলেও, এরা যেকোন কাজ সহজেই করে ফেলতে পারবেন। কর্ম জীবনে উদাসীনতা এবং অন্যের অধীনে কাজ করার ফলে কর্মক্ষেত্রে কিছু জটিলতা সৃষ্টি হতে পারে। তবে চাকরীতে উন্নতির যোগ রয়েছে। পাশাপাশি বিদেশ যাত্রারও সুযোগ রয়েছে। তবে চাকরী অপেক্ষা ব্যবসায়ে এই রাশির ব্যক্তিরা বেশি লাভের মুখ দেখবেন।

আর্থিক অবস্থা: এই রাশির ব্যক্তিদের আয়ের পথ বেশ ভালোই রয়েছে। যে কোন উপায়েই ভালো আয়ের পথ খোলা রয়েছে। তবে বুদ্ধিমত্তার সঙ্গে খরচ করায়, আয় অপেক্ষা ব্যয় কম হবে এবং সঞ্চয় বাড়বে। নতুন কাজ হোক কিংবা সম্পত্তি ক্রয়, সর্বক্ষেত্রেই অর্থের অভাব হবে না এই রাশির জাতক জাতিকাদের। আবার অনেক ক্ষেত্রে সুনিশ্চয়তার কারণে কিছু আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

প্রতিকার: একা থেকে সমস্যায় পড়ার থেকে লোকেদের মধ্যে থাকা প্রয়োজন এই রাশির জাতক জাতিকাদের। অনেক সময় সকলের মধ্যে থাকলে, সমস্যার দ্রুত সমাধান সূত্র খুঁজে বের করা যায়।