হোটেলের ফেলে দেওয়া খাবারে পেট ভরাতেন দরিদ্র যুবক, মাথায় আসে আইডিয়া,কোটি টাকার ব্যবসা!

অ্যান্ড্রু টেট (Andrew Tate) হলেন একজন ব্রিটিশ-আমেরিকান প্রাক্তন পেশাদার ক্রুজারওয়েট কিক-বক্সার, ভ্লগার, স্পোর্টস ধারাভাষ্যকার এবং ব্যবসায়ী যিনি সম্প্রতি ‘সিগমা মেল’ (Sigma Mel) হয়ে ওঠার বিষয়ে তার বিতর্কিত মতামত এবং নির্দেশনার জন্য অনলাইনে প্রচুর মনোযোগ আকর্ষণ করেছেন। ৩৫ বছর বয়সী এই খেলোয়ার তার সফল কর্মজীবনে একজন সুপারক্রুজ এবং ক্রুজারওয়েট কিক-বক্সার হিসাবে লড়াই করেছেন।

তিনবার ISKA ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন, এনফিউশন চ্যাম্পিয়ন এবং IKF চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্বের জন্য পরিচিত। তিনি একটি ওয়েবক্যাম ব্যবসার মাধ্যমে একটি সৌভাগ্য অর্জন করেছেন, যা তিনি প্রাপ্তবয়স্কদের বিনোদন শিল্পে ট্যাপ করার জন্য একটি চক্রান্ত ছিলো। অনুরূপ উপায়গুলি অন্বেষণ করে লক্ষ লক্ষ উপার্জন করেছিলেন৷

```

২০২২ সালে অ্যান্ড্রু টেটের (Andrew Tate) মোট সম্পদ কত?

যদিও তিনি তার ক্যারিয়ারে অনেক লড়াইয়ে অংশ নিয়েছিলেন এবং জিতেছিলেন, টেট পূর্বে বলেছিলেন যে “কিকবক্সিং আমাকে ধনী করেনি, যদিও আমি চারবারের বিশ্ব চ্যাম্পিয়ন, লড়াইয়ের জন্য আমি সবচেয়ে বেশি অর্থ প্রদান করেছি এক মিলিয়ন।” ডলার পেয়েছি। পরিবর্তে, টেটের আয়ের প্রধান উৎস তার মালিকানাধীন ব্যবসা থেকে আসে, যার মধ্যে রয়েছে রোমানিয়ার যেখানে তিনি থাকেন সেখানে বেশ কয়েকটি সফল ক্যাসিনো রয়েছে।

এর পাশাপাশি, টেট দেশে বেশ কয়েকটি সম্পত্তি ও সম্পত্তির মালিকও রয়েছে যা তাকে প্রচুর অর্থ উপার্জন করে! ইদানীং, টেট অনলাইনে প্রচুর ফলোয়ার পেয়েছেন। যদিও এই খ্যাতি বেশিরভাগই TikTok-এ নির্মিত হয়েছে। তার YouTube চ্যানেল ‘TetSpeech’-এরও ২৮৫,০০০ সাবস্ক্রাইবার রয়েছে। যার মধ্যে ৮৪,০০০ গত ৩০ দিনে এসেছে। ভক্তরা বেশিরভাগই এই চ্যানেলে লাইফস্টাইল ভ্লগ এবং পডকাস্ট দেখতে পারেন।

```

টেটের বিতর্কিত দৃষ্টিভঙ্গি তাকে TikTok-এ লক্ষ লক্ষ ভিউ সংগ্রহ করার অনুমতি দিয়েছে। যেখানে তিনি সোশ্যাল মিডিয়া অ্যাপে অনুরাগীদেরকে ‘সিগমা মেল’ হয়ে ওঠার জন্য এবং সাফল্য অর্জনের জন্য গাইড করেন। অ্যান্ড্রু টেট তার প্রাপ্তবয়স্ক বিনোদন ব্যবসায়িক মডেল থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন।