ফিরছে ‘খড়কুটো’ জুটি, তৃণা-কৌশিকের ত্রিকোণ প্রেমের গল্পে বড় চমক জলসার এই নায়ক

বাংলা টেলিভিশনের পর্দায় এখন সিরিয়াল বন্ধের হিড়িক। একের পর এক মেগা শেষ হচ্ছে, তেমনই নিত্যনতুন সিরিয়াল শুরুও হচ্ছে চ্যানেলে। এত সিরিয়ালের ভিড়ে খুব কম চরিত্রই থাকে যা দর্শক মনে পাকা জায়গা করে নেয়। তেমনই দুই চরিত্র সৌজন্য আর গুনগুন। স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিক শেষ হলেও দর্শকরা আজও ভুলতে পারেনি গুনগুন আর সৌজন্যের রসায়ন।

আর এই সফল জুটি ফের একবার ফিরছে ছোটপর্দায়।‘খড়কুটো’র লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই আবারও পর্দায় ফিরছেন তৃণা সাহা এবং কৌশিক রায়। তবে চমকের শেষ এখানেই নয়। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার এই নতুন প্রোজেক্টে থাকছেন স্টার জলসার চলতি সিরিয়ালের নায়ক! হ্যাঁ, তৃণা এবং কৌশিকের সঙ্গে এই মেগায় দেখা মিলবে ‘ধুলোকণা’র লালন অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশিস রায়ের।

```

কেমন হবে এই সিরিয়ালের কাহিনি? জানা যাচ্ছে, রাজনৈতিক প্রেক্ষাপটে ভালোবাসার গল্প বলবে নতুন এই ধারাবাহিক। আর সেই ভালোবাসা যে ত্রিকোণ হবে তা বোঝাই যাচ্ছে সিরিয়ালের কাস্টিং দেখে। কিন্তু গোটা বিষয় নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ কেউ!চলতি সপ্তাহেই শেষ হচ্ছে ‘ধুলোকণা’। তার বদলে স্টার জলসায় রাত ৮টার স্লটে আসছে ‘বাংলা মিডিয়াম’। এই সিরিয়ালের সঙ্গে জলসার পর্দায় ফের একবার দেখা যাবে ‘কৃষ্ণকলি’ জুটি নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচাকে।

আচমকা ‘ধুলোকণা’ শেষ হওয়ায় ফুলঝুরি-লালন ভক্তরা বেশ কষ্ট পেয়েছিল। ইন্দ্রাশিসের কামব্যাকে খবরে নিঃসন্দেহে উচ্ছ্বসিত তাঁরা। পাশাপাশি ‘খড়কুটো’র শেষ হওয়ার পর থেকে ‘খড়কুটো ২’ নিয়ে আসার দরবার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে রেখেছিল ফ্যানেরা, সেই আশাপূরণ না হলেও এই জুটি ফিরছে মাস কয়েকের মধ্যেই যা নিঃসন্দেহে বড় পাওনা।

```

সূত্রের খবর, নতুন বছরে স্টার জলসার পর্দাতেই আসবে তৃণা-কৌশিক-ইন্দ্রাশিসের এই মেগা সিরিয়াল। আপতত অপেক্ষা প্রথম ঝলকের।