মিঠাইকে টেক্কা দিতে ‘নবাব নন্দিনী’তে নতুন টুইস্ট, এন্ট্রি নিল জনপ্রিয় নায়ক

‘পিলু’র সরিয়ে সহজেই ‘স্লটলিডার’ হয়েছিল নবাব-নন্দিনী। কিন্তু আপতত স্টার জলার এই শো-এর সামনে বিরাট চ্যালেঞ্জ। কারণ একসময়ের টিআরপি চার্ট কাঁপানো মিঠাই এখন এই সিরিয়ালের প্রতিপক্ষ। সন্ধ্যা ৬টার স্লটে জি বাংলা এগিয়ে এনেছে মিঠইকে। পরিবর্তনের পর প্রথম সপ্তাহেই ফাটাফাটি রেজাল্ট মিঠাইয়ের। নম্বর একটু কমলেও দ্বিতীয় সপ্তাহেও সেরা দশে জায়গা টিকিয়ে রেখেছে ‘মিঠাই’।

এবার ‘নবাব নন্দিনী’তে দেখা যাবে হাই ভোল্টেজ ড্রামা। কারণ সিরিয়ালের ভিলেন এবার ফিরল। হ্যাঁ, অভিনেতা রাহুল দেব বসুকে আবারও দেখা যাবে নবাব নন্দিনীতে। গল্পের একদম শুরুতে দু-একটি এপিসোডে দেখা মিলেছিল অর্ণবের (রাহুল অভিনীত চরিত্র)। তবে নবাব-নন্দিনীর জীবনে নতুন ঝড় তুলতে ফিরছে অর্ণব। উল্লেখ্য, নবাব-নন্দিনীতে লিড রোলে অভিনয় করছেন রিজওয়ান শেখ এবং ইন্দ্রাণী পাল।

```

টিভি হোক বা ওয়েব সিরিজ কিংবা ছবি- সর্বত্রই সাফল্যের সঙ্গে কাজ করছেন রাহুল। অর্ণবের চরিত্র নিয়ে অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘গল্পে নতুন করে অর্ণবের চরিত্র ফিরছে। ক্যামিও-তে যেমনভাবে তুলে ধরা হয়েছিল অর্ণবকে, এখানে একদম আলাদা। নির্মাতারা যখন আমাকে নতুন স্টোরিলাইনটা সম্পর্কে জানায়, আমি তো দারুণ উত্তেজিত হয়ে পড়ি। তাই টেলিভিশনের পর্দায় না ফিরে থাকতে পারলাম না’।

বাজলো তোমার আলোর বেণু’ ধারাবাহিকের নায়ক নিজেকে এক্সপোর করতে চাইছেন গত কয়েকমাস ধরে। তাই টেলিভিশনের পর্দায় নিজেকে বেঁধে রাখতে রাজি নন রাহুল। কিন্তু অর্ণবের চরিত্রটা নাকি এতটাই চ্যালেঞ্জিং, যে এই অফার ফিরিয়ে দেওয়ার রিস্ক নেননি রাহুল। তাঁর কথায়, ‘বাংলা টেলিভিশনে আপনারা এমন চরিত্র দেখেননি, এইটুকু কথা দিতে পারি দর্শকদের’।

```

সম্প্রতি ‘আয় খুকু আয়’ ছবিতে রাহুলের অভিনয় দাগ কেটেছে দর্শক মনে। ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাহুল। এই ছবি প্রদর্শিত হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। বাংলা প্যানোরমায় স্থান পেয়েছে এই ছবি। সব মিলিয়ে দারুণ সময় যাচ্ছে রাহুলের।