MP হয়ে এলাকায় না থেকে কেন ক্রিকেট থেকে টাকা কামাতে যান!গম্ভীরের উত্তরে সেলুট নেটিজেনদের

গৌতম গম্ভীর ভারতীয় ক্রিকেটের একজন প্রকৃত হিরো। ভারতীয় ক্রিকেটের প্রতি তাঁর অবদান অনস্বীকার্য। 2011 সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয় লাভের পেছনে গৌতম গম্ভীর এর বিশাল অবদান রয়েছে। কিন্তু পরবর্তী জীবনে তিনি জনতার প্রতিনিধি হয়ে দেশবাসীর সেবাতে তিনি তার জীবন ব্যতীত করতে চাইছেন। আর সেই কারণে তিনি বিজেপির টিকিটে MP হয়েছেন। কিন্তু কেন তিনি টাকার জন্য আইপিএলে যোগদান করেন? তার উত্তরে গর্বে বুক ভরে গেল ভারতবাসীর।

সাধারন গরিব মধ্যবিত্ত সব ধরনের মানুষই করোনা অতিমারির জন্য আর্থিক ভাবে সমস্যায় পড়েছেন। আর সেই সমস্ত সাধারণ মধ্যবিত্ত গরিব মানুষকে দুবেলা দুমুঠো অন্ন তুলে দেওয়ার জন্য মাঠে নেমে পড়েছিলেন গৌতম গম্ভীর। বিগত দুবছর ধরে তিনি একটি রান্নাঘর চালাচ্ছেন যেখানে প্রত্যেক দিন 5000 মানুষকে তিনি দুবেলা-দুমুঠো খাবার তুলে দেন। তিনি জানালেন এই 5 হাজার মানুষকে খাওয়ানোর জন্য মাসে ২৫ লাখ টাকা তিনি পকেট থেকে দেন, এবং বছরে 2 কোটি 75 লক্ষ টাকার প্রয়োজন হয় আর সেই টাকা MP এর কোটা থেকে তিনি ব্যবহার করেন না। এটি সম্পূর্ণ রূপে তার ব্যক্তিগত টাকা।

```

নিজের ব্যক্তিগত টাকা তিনি সাধারণ গরিব মধ্যবিত্ত সব ধরনের মানুষদের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য খরচা করেন।এই গরীব মানুষগুলোর মুখে অন্ন তুলে দেওয়ার জন্য প্রয়োজন টাকার আর সেই জন্য তিনি এখনও আইপিএলের যুক্ত হোন যাতে এই টাকা রোজগার করে গরীব মানুষগুলোর মুখে খাবার তুলে দিতে পারেন।

গৌতম গম্ভীরের এই মহৎ আত্মত্যাগ গর্বিত করেছে প্রত্যেকটি ভারতবাসীকে, যাদের কাছে অর্থ আছে বা যারা চেষ্টা করলে এই ধরনের প্রকল্প গ্রহণ করতে পারে যেমনটা গৌতম গম্ভীর করেছেন তারা প্রত্যেকেই যদি গম্ভীরের মতো এগিয়ে আসেন তাহলে দেশের কোন গরীব মানুষ না খেতে পেয়ে রাত্রে ঘুমাতে যাবে না।

```

গৌতম গম্ভীর কে স্যালুট জানিয়েছেন নেটিজেনরা, তার গরীব মানুষের প্রতি ভালোবাসা এবং তার এই প্রচেষ্টাকে কুর্নিশ জানাচ্ছেন সোশ্যাল মিডিয়া ব্যবহার কারীরা।